বাহুবলী হতে চান ওয়ার্নার!

ওয়ার্নারকে বাহুবলী হিসেবে কেমন দেখাবে সেটা বোঝার চেষ্টা করছেন এক সমর্থক। সংগৃহীত ছবি
ওয়ার্নারকে বাহুবলী হিসেবে কেমন দেখাবে সেটা বোঝার চেষ্টা করছেন এক সমর্থক। সংগৃহীত ছবি

ডেভিড ওয়ার্নার আছেন দুর্দান্ত ফর্মে। এক বছর বিরতির পর এর চেয়ে দুর্দান্তভাবে ফেরা সম্ভব ছিল না আইপিএলে। নিষেধাজ্ঞা কাটিয়ে প্রথম তিন ম্যাচেই ২৫৪ রান। দুইটি ফিফটি আর একটি সেঞ্চুরি। নিষেধাজ্ঞার সময় যদি নিজের ক্রিকেটার পরিচয় নিয়ে কোনো অনিশ্চয়তায় ভুগেও থাকেন, সেটা উবে গেছে এই তিন ম্যাচে। তবু ক্রিকেটার পরিচয় ভুলে যদি অন্য কোনো ক্যারিয়ার বেছে নিতে হয়, তাহলে কোনটা বেছে নেবেন ওয়ার্নার?

এখনো ক্রিকেট ক্যারিয়ার শেষ হয়নি, তাই সে প্রশ্নের উত্তর দিতে হয়নি ওয়ার্নারকে। তবে অভিনেতা হলে কোন চরিত্রে অভিনয় করতে চান সেটা বলতে আপত্তি নেই তাঁর। অস্ট্রেলীয় ওপেনার এক কথায় বলে দিয়েছেন, অভিনেতা যদি হতেই হয় তবে ব্লকবাস্টার হিট করা কোনো মুভিতেই অভিনয় করবেন। আরও পরিষ্কার ভাষায়, বাহুবলী চরিত্রকেই মনে ধরেছে তাঁর।

গত তিন বছর ধরে ভারতীয় চলচ্চিত্র জগতের সবচেয়ে আলোচিত শব্দ বাহুবলী। রাজ মৌলির পরিচালনায় ও অভিনেতা প্রভাসের অভিনয়ের সঙ্গে দুর্দান্ত গ্রাফিকস বাহুবলীকে তুলে দিয়েছে অন্য ধরনের উচ্চতায়। মূল চলচ্চিত্রের পর সিকুয়েলও বলিউডের সব রেকর্ড ভেঙে দিয়েছে। শুধু ভারতীয় দর্শক নয়, বিশ্বব্যাপী সমাদৃত হয়েছে এটি। সে তালিকায় যে ওয়ার্নারও আছেন, সেটা জানা ছিল না এত দিন।

হায়দরাবাদের চোখে বাহুবলী তিনের পোস্টার। ছবি: সানরাইজার্স হায়দরাবাদ
হায়দরাবাদের চোখে বাহুবলী তিনের পোস্টার। ছবি: সানরাইজার্স হায়দরাবাদ

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে একটি প্রচারণার ভিডিওতে এক প্রশ্নের জবাবে এক মুহূর্ত না ভেবেই বাহুবলী হতে চান বলে জানিয়েছেন ওয়ার্নার। তাঁর সঙ্গী কেন উইলিয়ামসন অবশ্য অভিনয়ের ধারেকাছেও যেতে রাজি নন। সে ভিডিও হায়দরাবাদ টুইটারে প্রচার করার পর থেকেই সমর্থকদের ভালোবাসায় ভাসছেন ওয়ার্নার। এমনকি বাহুবলী চলচ্চিত্রের আনুষ্ঠানিক টুইটার হ্যান্ডল থেকে ওয়ার্নারকে জিজ্ঞাসা করা হয়েছে ওয়ার্নার এই চলচ্চিত্রের তৃতীয় সংস্করণে কোন চরিত্রে অভিনয় করতে চান, ‘ডেভিড ওয়ার্নার আপনার কথা শুনেছি আমরা। কোন পক্ষ নিতে চান আপনি? বাহু নাকি ভাল্লা? বাহুবলী তিনের শুটিংয়ের জন্য প্রস্তুত হয়ে যান। আইপিএলের বাকি অংশের জন্য শুভকামনা। এভাবেই হাঁকাতে থাকুন।’

সানরাইজার্স হায়দরাবাদও মজাটা লম্বা করেছে। বাহুবলী তিনের একটা পোস্টারই বানিয়ে ফেলেছে তারা। কমলা হেলমেট (আইপিএলের সর্বোচ্চ রানসংগ্রাহকের প্রতীক) ধরিয়ে দেওয়া একটি হাত নাটকীয় ভঙ্গিতে উঠে আসছে নিচ থেকে। সে হাত যে ডেভিড ওয়ার্নারে হাতে সেটা সবাই বুঝে নিয়েছেন।