মাঝরাতে শ্বশুরবাড়িতে ঝগড়া করে হাজতে গেলেন শামির স্ত্রী

সেই সুখের দিন আর নেই। ছবি: টুইটার
সেই সুখের দিন আর নেই। ছবি: টুইটার
মধ্যরাতে শ্বশুরবাড়িতে ঝগড়াঝাঁটি করতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন ভারতীয় পেসার মোহাম্মদ শামির সাবেক স্ত্রী হাসিন জাহান।


বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পেয়েছেন মোহাম্মদ শামি। আইপিএলেও খেলছেন দুর্দান্ত। এ অবস্থায় অবশ্যই স্ত্রীর হাজতে যাওয়ার কথা শুনতে চাননি শামি!

ভারতীয় দলের তারকা পেসার মোহাম্মদ শামির সাবেক স্ত্রী হাসিন জাহানকে গ্রেপ্তার করেছে উত্তর প্রদেশের আমরোহা শহরের পুলিশ। মেয়েকে নিয়ে মধ্যরাতে শ্বশুরবাড়িতে জোর করে প্রবেশ করে হট্টগোল শুরু করেছিলেন। ক্ষিপ্ত হাসিন সেখানে গিয়েই শামির মায়ের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েছিলেন। জানা গেছে, শ্বশুরবাড়ির লোকজনকে হুমকিও দিচ্ছিলেন। একপর্যায়ে ব্যাপারটা কুৎসিত রূপ ধারণ করে, হাতাহাতির দিকে গড়ায়। তখন উপায়ন্তর না দেখে শামির বাসা থেকে পুলিশ স্টেশনে ফোন করে খবর দেওয়া হয়।

উত্তর প্রদেশের সহসপুরের আলি নগরে শামির বাড়ির সামনে থেকে হাসিনকে গ্রেপ্তার করে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ১৫১ নম্বর ধারা অনুযায়ী হাসিনের নামে চার্জশিট গঠন করেছে পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যমের তরফ থেকে জানা গেছে, আজ সকালে হাসিনকে এসডিএম কোর্টে হাজির করা হয়েছে।

শামি এখন আইপিএল খেলায় ব্যস্ত। খেলছেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে। খেলছেনও দুর্দান্ত। ১১ ম্যাচে ১৪ উইকেট নেওয়া শামির পিঠে চড়ে প্লে-অফ খেলার স্বপ্ন দেখছে প্রীতি জিনতার দল। জাতীয় দলের হয়েও বেশ ভালো খেলছেন। রয়েছেন ভারতের বিশ্বকাপ স্কোয়াডে। হঠাৎ এমন অপ্রত্যাশিত ঘটনায় শামির পারফরম্যান্সে প্রভাব পড়বে কি না, সময়ই বলে দেবে সেটা।

প্রায় পাঁচ বছর আগে হাসিন জাহানকে বিয়ে করেন শামি। দুজন দুজনকে আগে থেকেই ভালোবাসতেন। বিয়ের কিছুদিন পরেই ঘর আলো করে আসে এক কন্যাসন্তান—বেবে। ভালোবাসা ঘৃণায় পরিণত হতে সময় লাগেনি বেশি দিন। গত বছর হঠাৎ করেই স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে সামনে আসেন হাসিন। এর মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্ক, মারধর, এমনকি ম্যাচ পাতানোর অভিযোগও ছিল। শুধু তা–ই নয়, শামির বড় ভাই কর্তৃক ধর্ষিত হয়েছেন, এমন অভিযোগও এনেছেন হাসিন। শামির বিরুদ্ধে একাধিক মামলা করেছেন। দুজনের ডিভোর্স হয়ে যায় গত বছরের আগস্ট মাসে। গত বছর থেকে এসব কারণেই সংবাদপত্রের শিরোনাম হয়ে ছিলেন সাবেক এই দম্পতি। মাঝে কিছুদিন চুপ থাকলেও এখন আবারও আলোচনায় এলেন দুজন।

ছেলে বাসায় নেই—এ অবস্থায় বলা নেই কওয়া নেই হুট করে বাড়িতে এসে ছেলের সাবেক স্ত্রীর হুমকি দেওয়ার ঘটনাকে মোটেও ইতিবাচক হিসেবে মানছেন না শামির মাসহ পরিবারের অন্য সদস্যরা। এমনকি শামির প্রতিবেশীরাও হাসিনের বিরুদ্ধে বয়ান দিয়েছেন বলে খবর দেশটির সংবাদমাধ্যমগুলোতে। যদিও হাসিন জাহানের অভিযোগ, শামির ‘প্রভাবে’ই তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। শামি ক্রিকেট দলের তারকা না হলে পুলিশ তাঁকে গ্রেপ্তার করত না!