তারুণ্যের জয়োৎসবের রেজিস্ট্রেশন চলছে

একুশ শতকের বুদ্ধিবৃত্তিক পেশা ও সৃজনশীল চিন্তাভাবনার জন্য বাংলাদেশের তরুণদের এগিয়ে নিতে শুরু হয়েছে ‘ক্রাউন সিমেন্ট-প্রথম আলো তারুণ্যের জয়োৎসব’। এ আয়োজনের মাধ্যমে তরুণদের নেতৃত্ব, উদ্ভাবন, দক্ষতা, সৃজনশীলতা বিকাশ ও মানবিক মূল্যবোধ বিকাশের ধারণা ও পরামর্শ বিনিময় করা হচ্ছে। তারুণ্যের জয়োৎসবে থাকছে ক্যারিয়ার কাউন্সেলিং, স্কিল ডেভেলপমেন্ট, লিডারশিপ, পাবলিক স্পিকিং ইত্যাদি বিষয়ে কর্মশালা এবং সফল কর্মজীবী ও শিল্পোদ্যোক্তাদের সঙ্গে সরাসরি আলোচনার সুযোগ। আগামী চারটি পর্ব হতে যাচ্ছে অচিরেই।

কবে কখন কোথায়
১০ মে ঢাকা পর্ব বেলা ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকার কারওয়ান বাজারে টিসিবি মিলনায়তনে অনুষ্ঠিত হবে। ১৩ মে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে বেলা সাড়ে ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত, একই দিনে চট্টগ্রাম পর্বে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এ কে খান আইন অনুষদ মিলনায়তনে সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত এবং চট্টগ্রামে দক্ষিণ খুলশীর মাহবুব আলী মিলনায়তনে (বিজিএমইএ ভবন) বেলা সাড়ে ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

অংশ নিতে পারবেন যাঁরা
বিশ্ববিদ্যালয় পর্যায়ে পড়াশোনা করছেন, কিংবা সবে বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পাড়ি দিয়েছেন, এখনো কর্মজীবনে প্রবেশ করেননি—সবাই অংশ নিতে পারবেন এ অনুষ্ঠানে।

যেভাবে রেজিস্ট্রেশন
অংশগ্রহণ করতে হলে গুগল ফরম পূরণ করতে হবে। ঢাকা পর্বের জন্য রেজিস্ট্রেশন: http://bit.ly/TarunnoDhaka, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জন্য রেজিস্ট্রেশন: http://bit.ly/TarunnoJU, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জন্য রেজিস্ট্রেশন: http://bit.ly/TarunnoCU, চট্টগ্রাম শহরের জন্য রেজিস্ট্রেশন: http://bit.ly/TarunnoCTG

বিস্তারিত পাওয়া যাবে: facebook.com/AmaderTarunno