ঢাকায় বিভিন্ন ছাড় ও উপহারে স্মার্টফোন-ট্যাব মেলা শুরু হচ্ছে

দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে রাজধানীতে শুরু হতে যাচ্ছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৮। ১২ থেকে ১৪ জুলাই ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) হবে এই মেলা। স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি দশম প্রদর্শনী।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা উন্মুক্ত থাকবে। টিকিটের দাম ২০ টাকা।

মেলা উপলক্ষে আজ মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, এবারের মেলায় বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রোসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশ নেবে। ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও।

মেলার উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের পণ্য বিভাগের প্রধান মোহাম্মদ ইফতেখার হোসাইন, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের বিপণন বিভাগের প্রধান মো. আসাদুজ্জামান, সিম্ফনি মোবাইলের বিপণন ব্যবস্থাপক এস এম শাহরিয়ার হুদা, উই স্মার্ট সলিউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং ও কমিউনিকেশন মুনতাসির আহমেদ, হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের বিপণন ব্যবস্থাপক মো. মনজুরুল কবির, অপো বাংলাদেশের বিপণন ব্যবস্থাপক ইফতেখার উদ্দীন, ভিভো বাংলাদেশের সহকারী ব্র্যান্ড ব্যবস্থাপক তানজীব আহমেদ এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।