ওয়ালটন আনল তিনটি ফোর-জি স্মার্টফোন

ওয়ালটন স্মার্টফোন
ওয়ালটন স্মার্টফোন

সম্প্রতি নতুন তিনটি স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিয়েছে দেশি প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। প্রিমো এসসিক্স ডুয়েল, প্রিমো এইচসেভেনএস এবং প্রিমো জিএমথ্রি প্লাস মডেলের তিনটি স্মার্টফোনে ফোর-জি নেটওয়ার্ক সমর্থন করবে।

ওয়ালটনের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের নিজস্ব কারখানায় তিনটি স্মার্টফোন সংযোজন করা হয়েছে। অ্যান্ড্রয়েড ওরিও (৮.১) চালিত ডুয়েল সিমের তিনটি ফোনে ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে রয়েছে।

প্রিমো এসসিক্স ডুয়েল ফোনটিতে রয়েছে ১৩ এবং ২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা। ৫.৭ ইঞ্চির এইচডিপ্লাস ডিসপ্লের ফোনটিতে ব্যবহৃত হয়েছে ১.৫ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ৩ জিবি র‍্যাম, ৩২ জিবি স্টোরেজ। ৩৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির ফোনটিতে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এর দাম ১৪ হাজার ৯৯৯ টাকা।

প্রিমো এইচসেভেনএস এবং প্রিমো জিএম ৩ প্লাস উভয় হ্যান্ডসেটে ব্যবহৃত হয়েছে ১.৩ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‍্যাম, ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। উভয় ফোনের সামনে ও পেছনে রয়েছে যথাক্রমে ৫ ও ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এইচসেভেন এস মডেলের ব্যাটারি ৩০০০ মিলি অ্যাম্পিয়ার। এর দাম ৯ হাজার ১৯৯ টাকা। জিএমথ্রি প্লাস মডেলের ব্যাটারি ৪০০০ মিলি অ্যাম্পিয়ার, এর দাম পড়বে ৮ হাজার ৪৯৯ টাকা।