গ্যালাক্সি নোট ৯ এর প্রি-অর্ডার নিচ্ছে গ্রামীণফোন

স্যামসাংয়ের সহযোগিতায় আজ রোববার থেকে গ্যালাক্সি নোট ৯-এর প্রি-অর্ডার নেওয়া শুরু করেছে গ্রামীণফোন। আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত এটি চালু থাকবে। গ্রামীণফোন অনলাইন শপ, জিপি এন্টারপ্রাইজ মার্কেট এবং গ্রামীণফোন সেন্টারের মাধ্যমে প্রি-অর্ডার করা যাবে। গ্রামীণফোন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যালাক্সি নোট ৯ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ওশান ব্লু এবং মেটালিক কপার এই তিনটি রঙে। এই ফোনের দাম ৯৪ হাজার ৯০০ টাকা, যা প্রি-অর্ডার করতে ১০ হাজার টাকা দিতে হবে। প্রি-অর্ডার করতে গ্রাহকদের যেতে হবে www.grameenphone.com/shop  এই ওয়েবসাইটে। প্রি-অর্ডার করলে গ্রাহকেরা পাবেন কনভার্টিবল ওয়্যারলেস চার্জার অথবা জেবিএল ফ্লিপ ৪ কিংবা নোট ৯ জেতার সুযোগ। এ ছাড়া থাকছে এক বছরের ওয়ারেন্টিসহ একবার বিনা মূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ৬ থেকে ৩৬ মাসের সুবিধাজনক কিস্তির ব্যবস্থা।

গ্রামীণফোনের গ্রাহকেরা পাবেন সাত দিন মেয়াদে বিনা মূল্যে ৯ জিবি ইন্টারনেট এবং সাত দিন মেয়াদি ৪ জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র ৯৯ টাকায়। হ্রাসকৃত মূল্যে ইন্টারনেট কেনার এই অফার গ্রাহকেরা উপভোগ করতে পারবেন পরবর্তী ৩ মাসে ৬ বার। এ ছাড়া গ্রামীণফোন চ্যানেলে প্রি-বুক করলে গ্রাহকেরা আরও পাবেন বিনা মূল্যে ০১৭১১ সিরিজের ফোর-জি সিম। গ্যালাক্সি নোট ৯ মোবাইল ফোনে যুক্ত হয়েছে ব্লুটুথসহ নতুন এসপেন এবং স্যামসাংয়ের এখন পর্যন্ত সবচেয়ে ইন্টেলিজেন্ট ক্যামেরা। আছে দীর্ঘস্থায়ী ব্যাটারি ও উচ্চ পারফরমেন্সের সুবিধা।