ইউমিডিজির দুই ফোনে ছাড়

ই-কমার্স প্ল্যাটফর্ম অথবা ডটকম থেকে ইউমিডিজি ব্র্যান্ডের ফোন কিনলে সর্বোচ্চ ছয় হাজার টাকা ছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। ইউমিডিজি কর্তৃপক্ষ জানিয়েছে, ওয়ারলেস চার্জারসহ ইউমিডিজির ওয়ান প্রো মডেলের ফোনটি পাওয়া যাবে ১৬ হাজার ৯৮০ টাকায়।

ওয়ারলেস চার্জার ছাড়া এর দাম ১৫ হাজার ৯৯০ টাকা। তিন হাজার টাকা কমে ইউমিডিজি ওয়ান পাওয়া যাবে ১২ হাজার ৯৯০ টাকায়। ১৮ মার্চ পর্যন্ত অনলাইনে ফোনটি কেনার জন্য এ ছাড় থাকবে।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, ১২ মাসের সহজে কিস্তিতেও ফোন কিনতে পারবেন ক্রেতারা। ইউমিডিজি ওয়ান প্রো ফোনে রয়েছে ৫ দশমিক ৯ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ১ দশমিক ৫ গিগাহার্টজ হেলিও অক্টাকোর পি২৩ ফোরএক্স কর্টেক্স-এ ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। চার গিগাবাইট র‍্যামের পাশাপাশি এতে রয়েছে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। মাইক্রো এসডি কার্ড দিয়ে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। ছবি তোলার জন্য পেছনে রয়েছে ১২ ও ৫ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে এফ/ ২.০ অ্যাপারচারসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

ওয়ান প্রো ফোনটিতে ওয়্যারলেস চার্জিং ও ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। এতে আছে ৩৫৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে স্টক অ্যান্ড্রয়েড ৮.১। ইউমিডিজি ওয়ান ফোনটির সঙ্গে প্রোর পার্থক্য হচ্ছে, ওয়ানে রয়েছে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। (https://www.othoba.com/umidigi-mobile) সাইট থেকে ছাড় পাওয়া যাবে।