টিভির দাম কমাল স্যামসাং

স্যামসাং টিভি
স্যামসাং টিভি

দেশের বাজারে কয়েকটি মডেলের টিভি ছাড়ে বিক্রির ঘোষণা দিয়েছে স্যামসাং। বিশেষ কর্মসূচির আওয়াত রিয়েল ফোরকে আলট্রাএইচডি (ইউএচডি) টিভি ও স্মার্ট টিভিতে এ ছাড়া পাওয়া যাবে বলে প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

স্যামসাং সূত্রে জানা গেছে, ৪৩ এনইউ ৭১০০ মডেলের টেলিভিশন সেটটি ৭৬ হাজার ৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ৫৮ হাজার ৯০০ টাকায়, ৪৩ এনইউ ৭৪৭০ মডেলটি ৭২ হাজার ৯০০ টাকার বদলে ৬৩ হাজার ৯০০ টাকা, ৪৯ এনইউ ৭১০০ মডেলটি ১ লাখ ২৪ হাজার ৯০০ টাকার পরিবর্তে ৮৮ হাজার ৯০০ ও ৫০ এনইউ ৭৪৭০ মডেলের টিভি ১ লাখ ১৪ হাজার ৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ৯৫ হাজার ৯০০ টাকায়। ৫৫ এনইউ ৭১০০ মডেলটি ১ লাখ ৪৪ হাজার ৯০০ টাকার পরিবর্তে ১ লাখ ১৫ হাজার ৯০০ টাকায় ও ৬৫ এনইউ ৭১০০ মডেলের টিভি ২ লাখ ২৯ হাজার ৯০০ টাকার পরিবর্তে ১ লাখ ৯৯ হাজার ৯০০ টাকায় পাওয়া যাবে।

‘ওয়ান রিমোট’যুক্ত স্যামসাং স্মার্ট টিভির কয়েকটি মডেলে ছাড়ের ঘোষণা দিয়েছে স্যামসাং। ৩২ এন ৪৩০০ মডেলের স্মার্টটিভি ৩৬ হাজার ৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ৩২ হাজার ৯০০ টাকায়, ৪৩ এন ৫৩০০ ও ৪৯ এন ৩০০ মডেলের টিভি দুটি ৫৭ হাজার ৯০০ ও ৯৯ হাজার ৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ৫৩ হাজার ৯০০ ও ৭৫ হাজার ৯০০ টাকায়।

‘স্যামসাং কনসার্ট’ টিভির দুটি মডেলও ছাড় দিচ্ছে স্যামসাং। ২ এন ৪১০০ ও ৪৩ এন ৫১০০ মডেল দুটি ২৯ হাজার ৯০০ ও ৪৮ হাজার ৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে যথাক্রমে ২৬ হাজার ৯০০ ও ৪৪ হাজার টাকায়।

স্যামসাং এলইডি টিভি ৩২ এন ৪০০০ ও ৪০ এন ৫০০০ মডেল দুটি ২ হাজার ৩ হাজার টাকা ছাড়ে পাওয়া যাবে। এর বর্তমান দাম ২৪ হাজার ৯০০ ও ৩৬ হাজার ৯০০ টাকা।