লেডি গাগা কী পুরুষ?

পুরুষের সাজে মঞ্চে লেডি গাগা
পুরুষের সাজে মঞ্চে লেডি গাগা

মার্কিন পপ তারকা লেডি গাগা পুরুষ নাকি মহিলা? লটারি জেতার উপায় কী? এরকম কতো অদ্ভুত প্রশ্নই যে মনে জাগে! কিন্তু এসব প্রশ্ন করে কাউকে তো আর বিব্রত করা যায় না! তাহলে উপায় কী? উপায় অবশ্য রয়েছে। এসব উদ্ভট প্রশ্নের উত্তরের জন্য অধিকাংশ মানুষই এখন গুগলে সার্চ করেন।

এসব উদ্ভট প্রশ্নের উত্তর পেতে মানুষকে বিব্রত না করে ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে গুগল সার্চে যাননি এমন মানুষ বোধহয় নেই বললেই চলে। এক্ষেত্রে অবশ্য আপনি একা নন, বিশ্বের অনেক মানুষই তাঁদের উদ্ভট প্রশ্নগুলোর উত্তর পেতে গুগলের সাহায্য নেন এবং আশা করেন গুগল থেকে এর উত্তর পাবেন। শুধু উদ্ভট বললেও ভুল হবে অনেক দুশ্চিন্তা দূর করার জন্য আজব প্রশ্নেরও উত্তর খুঁজতে এখন গুগলে যাচ্ছেন। সম্প্রতি অস্ট্রেলিয়ার ইন্টারনেট-বিষয়ক প্রতিষ্ঠান সার্চ ফ্যাক্টরি অনলাইনে মানুষের উদ্ভট প্রশ্নগুলোর একটি তালিকা প্রকাশ করেছে।

সার্চ ফ্যাক্টরির তালিকায় দেখা গেছে, মানুষের অদ্ভুত সব প্রশ্নের মধ্যে একটি হচ্ছে ‘কীভাবে মৃতদেহ লুকানো যায়?’। এ ছাড়াও রয়েছে-পোষা প্রাণীটিকে কীভাবে আরও পোষ মানানো যায়; কীভাবে ভাঙা হূদয় জোড়া লাগানো যায়; কীভাবে প্রেম হয়; কেন বিয়ে করব; কীভাবে লটারি জেতা যায়; কীভাবে গুগল ব্যবহার করা যায় প্রভৃতি প্রশ্নগুলো। এরমধ্যে আবার অনেকেই ‘লেডি গাগা কী পুরুষ?’ এ প্রশ্নের উত্তর খোঁজেন গুগলে।