Thank you for trying Sticky AMP!!

ফারাজ হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে খুলনায় বিনা মূল্যে চিকিৎসাসেবা

ফারাজ আইয়াজ হোসেন ও লতিফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিনা মূল্যে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা ওষুধ বিতরন করা হয়। আজ খুলনা নগরের সোনাডাঙ্গায় জেক্সকা হেলথ কেয়ারে

ট্রান্সকম গ্রুপের সাবেক চেয়ারম্যান লতিফুর রহমান এবং তাঁর নাতি ফারাজ আইয়াজ হোসেনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুলনায় বিনা মূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করা হয়েছে। ‘মানবতার জন্য বিশেষজ্ঞ চিকিৎসা’ শীর্ষক এ চিকিৎসা শিবিরে ২৫০ জনের মতো রোগী সেবা নিয়েছেন। মূলত হৃদ্‌রোগে আক্রান্ত রোগীদের এ সেবা দেওয়া হয়েছে।

Also Read: কুমিল্লায় বিনা মূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ পেলেন ৬০০ ব্যক্তি

আজ শুক্রবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত নগরের সোনাডাঙ্গায় জেক্সকা হেলথ কেয়ারে এ চিকিৎসা শিবিরের উদ্যোক্তা ফারাজ হোসেন ফাউন্ডেশন ও দেশের অন্যতম শীর্ষ ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান এসকেএফ। ‘নৈতিকতায় শক্তি, সাহসিকতায় জয়’ এ প্রতিপাদ্য সামনে রেখে এই চিকিৎসা শিবিরে রোগীদের বিনা মূল্যে ওষুধ সরবরাহ করা হয়েছে।

চিকিৎসা শিবিরে রোগীদের বিনা মূল্যে ওষুধ সরবরাহ করা হয়েছে। আজ খুলনা নগরের সোনাডাঙ্গায় জেক্সকা হেলথ কেয়ারে

সকালে কার্যক্রমের উদ্বোধন করেন এসকেএফ বাংলাদেশ লিমিটেডের খুলনার বিক্রয় ব্যবস্থাপক মো. মাসুদুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওই প্রতিষ্ঠানের আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক মঞ্জুরুল আলম, ট্রান্সকম ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের বিক্রয় নির্বাহী ননী গোপাল বিশ্বাস প্রমুখ।

Also Read: বগুড়ায় ৪০৫ জন পেলেন বিনা মূল্যে চিকিৎসা ও ওষুধ

চিকিৎসা শিবিরে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে ছিলেন খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের হৃদ্‌রোগ বিশেষজ্ঞ চিকিৎসক নাহিদ কামাল, চিকিৎসক মো. রানা, চিকিৎসক রুহুল আমিন, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের হৃদ্‌রোগ বিশেষজ্ঞ বেনজির আহমেদ ও চিকিৎসক চম্পক রায়।

হৃদ্‌রোগে আক্রান্ত রোগীরা বিনা মূল্যে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা ও প্রয়োজনীয় ওষুধ পেয়ে খুশি। আজ খুলনা নগরের সোনাডাঙ্গায় জেক্সকা হেলথ কেয়ারে

বিকেলে খুলনায় ট্রান্সকম ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের নিজস্ব কার্যালয়ে ফারাজ আইয়াজ হোসেন ও ট্রান্সকম গ্রুপের সাবেক চেয়ারম্যান লতিফুর রহমানের আত্মার শান্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় ওই কার্যালয়ের ইনচার্জ হুমায়ূন কবির, এসকেএফ বাংলাদেশ লিমিটেডের আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক আবদুস সালাম, ট্রান্সকম ইলেকট্রনিকসের খুলনার ব্যবস্থাপক মো. সেলিমসহ ট্রান্সকম গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Also Read: ফারাজের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফরিদপুরে বিনা মূল্যে চিকিৎসাসেবা

ফারাজকে ভালোবেসে লতিফুর রহমান কুমিল্লার চৌদ্দগ্রামের চিওড়া গ্রামের বাগানঘেরা বাড়ির নামকরণ করেন ফারাজ মঞ্জিল। ফারাজ মঞ্জিলেই দুই বছর আগে মারা যান তিনি। অন্যদিকে পাঁচ বছর আগে রাজধানীর গুলশানের হোলি আর্টিজানে হামলায় জঙ্গিদের হামলায় নিহত হন ফারাজ।

Also Read: বিনা মূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ পেয়ে খুশি তাঁরা