default-image

ইন্টার সফটওয়্যার কোম্পানি টি-টোয়েন্টি (আইএসসি টি-টোয়েন্টি) ক্রিকেট টুর্নামেন্টের নবম আসরে চ্যাম্পিয়ন হয়েছে ব্রেইন স্টেশন ২৩। গত ২৮ ডিসেম্বর ফাইনাল খেলার মধ্যে দিয়ে শেষ হয় মাসব্যাপী এ আয়োজন।

এবারের আয়োজনে মোট ২৪ টি দল অংশগ্রহণ করে। অন্য সব দলকে পেছনে ফেলে লালমাটিয়া হাউজিং সোসাইটির উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ফাইনালে পৌঁছায় আগের দুই আসরের চ্যাম্পিয়ন দল ব্রেইন স্টেশন ২৩ এবং স্যামসাং আরঅ্যান্ডডি।

শীতের মিষ্টি সকালে দুই দলের দর্শকদের পদচারণ আর আনন্দ উল্লাসের মধ্যে দিয়ে উৎসবমুখর পরিবেশে ফাইনালে ব্রেইন স্টেশন ২৩ স্যামসাং আরঅ্যান্ডডি-কে ৫ উইকেটে হারায়। এর ফলে টানা তিনবার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দলটি। বিজয়ী দলের মাজাদুল ইসলাম ম্যান অব দ্য টুর্নামেন্টের পুরস্কার লাভ করেন।

default-image

খেলা শেষে শুভেচ্ছা বক্তব্যে ব্রেইন স্টেশন ২৩-এর চিফ অপারেটিং অফিসার এম জে ফেরদৌস প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল উপহার দেওয়ায় দুই দলকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

default-image

পরবর্তী সময়ে ব্রেইন স্টেশন ২৩ ও স্যামসাং আরঅ্যান্ডডির ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে দিনব্যাপী এই আয়োজনের সমাপ্তি হয়।

বিজ্ঞাপন
মন্তব্য করুন