আইভী শিবিরে উল্লাস

বিজয় চিহ্ন দেখাচ্ছেন সেলিনা হায়াৎ আইভী। দেওভোগ, নারায়ণগঞ্জ
ছবি: দীপু মালাকার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটের ফলে জয়ের আভাস পেয়ে উল্লাসে মেতেছেন সেলিনা হায়াৎ আইভীর সমর্থকেরা। সর্বশেষ পাওয়া ফলে প্রায় দ্বিগুণ ভোটের ব্যবধানে এগিয়ে আছেন আইভী।

আজ রোববার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত এই নির্বাচনের ভোট গ্রহণ হয়। সন্ধ্যা সাড়ে ছয়টায় নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করা হচ্ছে। সেখান থেকে প্রাপ্ত ১০০টি কেন্দ্রের ফলাফলে প্রায় ২৮ হাজারের বেশি ভোটে এগিয়ে আছেন নৌকা প্রতীকের সেলিনা হায়াৎ আইভী।

১০০ কেন্দ্রের ভোটের ফলাফলে দেখা গেছে, সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ৭৬ হাজার ১৩৭ ভোট। আর হাতি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার পেয়েছেন ৪৭ হাজার ৩৪৯ ভোট।

সেলিনা হায়াৎ আইভীর বাসার সামনে সমর্থকদের উল্লাস। দেওভোগ, নারায়ণগঞ্জ
ছবি: দীপু মালাকার

এদিকে শহরের দেওভোগ এলাকায় আইভীর বাসভবনে বড় প্রজেক্টরে বিভিন্ন কেন্দ্র থেকে আসা ভোটের ফল দেখানো হচ্ছে। সেখান থেকে জয়ের আভাস পেয়ে উল্লাসে মেতে ওঠেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর সমর্থকেরা।

রাত সাড়ে ৮টার দিকে বাসা থেকে বেরিয়ে আইভীও বিজয় সূচক চিহ্ন দেখান। এ নিয়ে টানা তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জের মেয়রের পদে বসছেন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

ভোটের ফল নিয়ে তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা তৈমুর আলম খন্দকারের কোনো প্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি। তবে ভোট নিয়ে বড় ধরনের কোনো অনিয়মের অভিযোগ দিনে করেননি তিনি।

এই নির্বাচনের বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে এসে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, গত পাঁচ বছরের মধ্যে কুমিল্লার পরই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন সর্বোত্তম হয়েছে।