default-image

প্রথম আলোর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ অনুষ্ঠান ‘আস্থা রাখি আলোয়’ দেখানো হবে দেশের পাঁচটি টেলিভিশন চ্যানেলে। এতে দেখানো হবে প্রথম আলোর করোনাকালের কর্মতৎপরতা ও মাঠপর্যায়ের এক করোনাযোদ্ধাকে নিয়ে তৈরি দুটি তথ্যচিত্র। এ অনুষ্ঠানেই থাকবে প্রথম আলোর পরিচালনা প্রতিষ্ঠান মিডিয়াস্টার লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক প্রয়াত লতিফুর রহমানের প্রতি শ্রদ্ধাঞ্জলি।

করোনাকালে, গত ১ জুলাই মারা যান ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান। ‘আস্থা রাখি আলোয়’ অনুষ্ঠানে তাঁর প্রতি জানানো হয়েছে বিনম্র শ্রদ্ধা। এতে থাকছে করোনাকালে সম্মুখসারির যোদ্ধা টেকনাফের মেডিকেল কর্মকর্তা নাঈমা সিফাতকে নিয়ে তথ্যচিত্র ‘সাহসিকতার নাম নাঈমা’। আনিসুল হকের পরিকল্পনায় এটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি।

বিজ্ঞাপন

করোনার প্রাদুর্ভাব ভয়াবহ আকার ধারণ করলে একপর্যায়ে শুরু হয় শতভাগ হোম অফিস। বাড়িতে থেকে কীভাবে নিয়মিত প্রথম আলো বের করা হয়েছে, সেই কর্মযজ্ঞ নিয়ে নির্মিত তথ্যচিত্র জেগে আছি। এটি পরিচালনা করেছেন নিশান মাহমুদ।

অনুষ্ঠানে রবীন্দ্রসংগীত ‘আলো আমার আলো’ গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন তুরঙ্গমী ডান্স থিয়েটারের শিল্পীরা। ইমন চৌধুরীর সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন তুহিন (ব্যান্ড দল আভাস), শোয়েব চৌধুরী, ইমরান, কনা, অবন্তী সিঁথি ও সায়ন্তনী ত্বিষা। নৃত্য পরিচালনা করেছেন পূজা সেনগুপ্ত।

‘আস্থা রাখি আলোয়’ অনুষ্ঠানটি দেখানো হবে আজ বৃহস্পতিবার সকাল ৯টা ২৫ মিনিটে বাংলাভিশনে এবং সন্ধ্যা সাড়ে ৭টায় নাগরিক টেলিভিশনে। কাল শুক্রবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে দেখাবে চ্যানেল আই। শনিবার বেলা ১১টা ৪০ মিনিটে এটিএন বাংলা ও বিকেল ৪টায় আরটিভিতে দেখানো হবে অনুষ্ঠানটি।

মন্তব্য পড়ুন 0