কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া-নবাবপুর সড়কের গজারিয়া এলাকায় আজ রোববার দুপুরে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মাজহারুল ইসলাম (২০) নামের মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মাজহারুল চান্দিনা উপজেলার বরকরই গ্রামের প্রয়াত সুরুজ মিয়ার ছেলে।

এদিকে সকাল সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলা গেট এলাকায় ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে অ্যাম্বুলেন্সচালক আমির হোসেন (৫০) আহত হয়েছেন। তাঁর বাড়ি রাজধানীর সায়েদাবাদ এলাকায়। তিনি ‘মা অ্যাম্বুলেন্স সার্ভিস’ নামের একটি বেসরকারি অ্যাম্বুলেন্সের চালক।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুর রশিদ বলেন, সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের চান্দিনা উপজেলা গেট এলাকায় উল্টো পথে ঢুকছিল অ্যাম্বুলেন্সটি। এ সময় কুমিল্লাগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্সচালক আমির হোসেন মারাত্মক আহত হন। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক ও অ্যাম্বুলেন্স উদ্ধার করে সড়ক ও জনপথ বিভাগের চান্দিনা ডাম্পিংয়ে রাখা হয়েছে।

চান্দিনা থানার উপপরিদর্শক (এসআই) নোমান হোসেন বলেন, বেলা দুইটায় বরকরই গ্রাম থেকে মোটরসাইকেলযোগে মাধাইয়া যাওয়ার পথে গজারিয়া এলাকায় অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মাজহারুল ইসলাম নিহত হন। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।