ডান হাত অবশ, শুধু আঙুল নাড়াতে পারছেন ওয়াহিদা

বিজ্ঞাপন
default-image

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের অবশ হয়ে যাওয়া ডান হাতের আঙুল নাড়াচাড়া করতে পারছেন। তাঁর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান অধ্যাপক মো. জাহেদ হোসেন এ কথা জানিয়েছেন।
ওয়াহিদা এখন রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালের নিউরো ট্রমা সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক জাহেদ হোসেনের অধীনে আছেন।

অধ্যাপক জাহেদ হোসেন আজ শুক্রবার প্রথম আলোকে বলেন, ওয়াহিদা খানমের ডান দিকটা অবশ। তবে আশার কথা ওয়াহিদা তার ডান হাতের আঙুল নাড়াচাড়া করতে পারছেন। ফিজিওথেরাপি দিলে অবশ থেকে তার অবস্থা স্বাভাবিক হতে পারে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তার মুখ ও কপালের অস্ত্রোপচারস্থলের সেলাই কাটা হয়েছে। শনিবার তার মাথার সেলাই কাটা হবে। তাকে এখন নরম খাবার খেতে দেওয়া হচ্ছে। আজ মেডিকেল বোর্ড বসে সিদ্ধান্ত নেবে তাঁকে হাসপাতালের বেডে বা কেবিনে পাঠানো হবে কী না।

গত ২ সেপ্টেম্বর দিবাগত রাতে ঘোড়াঘাটের সরকারি বাসভবনে ইউএনও ওয়াহিদা ও তাঁর বাবা ওমর আলীকে কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। পরদিন সকালে আহত বাবা-মেয়েকে প্রথমে রংপুর নেওয়া হয়। পরদিন ইউএনও ওয়াহিদাকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন