বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পৌর শহরের নালিতাবাড়ী বাজার থেকে হারুণকে গ্রেপ্তার করা হয়। এরপর দুপুরে আদালতের মাধ্যমে হারুণকে শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে প্রথম আলোকে নিশ্চিত করেছে পুলিশ। হারুণ নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিদের সূত্রে জানা গেছে, হারুণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমানের অনুসারী। সম্প্রতি হারুণ ফেসবুকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফজলুল হককে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেন। এর আগেও হারুণের বিরুদ্ধে সামাজিকভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করতে ফেসবুকে উসকানিমূলক স্ট্যাটাস দেওয়ার অভিযোগ রয়েছে।

ওই স্ট্যাটাসের পরিপ্রেক্ষিতে ফজলুল হক ডিজিটাল নিরাপত্তা আইনে আজ হারুণের বিরুদ্ধে মামলা করেন। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ হারুণকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ প্রথম আলোকে বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯, ৩১ ও ৩৫ ধারায় হারুণ অর রশিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন