বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। বিমান কর্তৃপক্ষ জানায়, ৯ জানুয়ারি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি ৪১৪৭ স্থানীয় সময় সকাল ১০টা ১৫ মিনিটে ছেড়ে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বেলা ১১টায়। এ ফ্লাইট চট্টগ্রাম থেকে দুপুর ১২টায় ছেড়ে দুবাইয়ে পৌঁছাবে স্থানীয় সময় বেলা ৩টা ৩০ মিনিটে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকারের স্বাক্ষর করা ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, এই বিশেষ ফ্লাইটে ইকোনমি ক্লাসের একমুখী প্রতিটি টিকিটের সর্বোচ্চ মূল্য করসহ ৬৫ হাজার ৩২৯ টাকা এবং বিজনেস ক্লাসের একমুখী প্রতিটি টিকিটের সর্বনিম্ন মূল্য করসহ ৮৬ হাজার ৫৩৬ টাকা নির্ধারণ করা হয়েছে। যাত্রীদের ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা আগে বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছে বিমান।

তাহেরা খন্দকার প্রথম আলোকে বলেন, ১১ জানুয়ারি থেকে চট্টগ্রাম-দুবাই আকাশপথে নিয়মিত ফ্লাইটের সূচি শিগগির ঘোষণা করা হবে।

বিমান জানিয়েছে, আজ বিকেল সাড়ে চারটায় ফ্লাইটটির টিকিট বিক্রির জন্য উন্মুক্ত করা হয়েছে। যাত্রীরা বিমানের যেকোনো সেলস অফিস, বলাকার প্রধান কার্যালয়ের সেলস সেন্টার (২৪/৭): মোবাইল নম্বর– ০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০, এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার: ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন