দায়িত্ব পালনের সময় গুলশান থানার এএসআই দুর্ঘটনায় আহত

সড়ক দুর্ঘটনা।
প্রতীকী ছবি

রাজধানীর গুলশানে রাতে দায়িত্ব পালনের সময় গাড়ির ধাক্কায় একজন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। গুরুতর আহত এএসআই লিটন মিয়া বর্তমানে আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গুলশান থানা-পুলিশ বলছে, গত রোববার রাতে লিটন মিয়া গুলশান-১ নম্বর গোলচত্বরে দায়িত্ব পালন করছিলেন। এ সময় কালো রঙের একটি প্রাইভেট কার এলে তিনি থামার জন্য সংকেত দেন। তখন গাড়িচালক সজোরে লিটন মিয়াকে ধাক্কা দেন। লিটন মিয়া গিয়ে পড়েন গাড়ির বনেটের ওপর। ওই অবস্থায় গুলশান থেকে দ্রুত গতিতে গাড়ি চালিয়ে ৫ কিলোমিটার দূরে তেজগাঁও শিল্পাঞ্চল থানার শান্তা টাওয়ারের সামনে লিটনকে ফেলে রেখে পালিয়ে যান গাড়িচালক।

পরে স্থানীয়রা উদ্ধার করে লিটনকে হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে গুলশান থানা কর্তৃপক্ষ ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ওই গাড়ির নম্বর খুঁজে বের করে। গতকাল সোমবার গ্রেপ্তার করা হয় গাড়িচালককে। তাঁর নাম তাওহিদুল ইসলাম (২৪)। তাঁর গ্রামের বাড়ি নড়াইলে।

মঙ্গলবার পুলিশের আবেদনে সাড়া দিয়ে তাওহিদুল ইসলামের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান প্রথম আলোকে বলেন, এএসআই লিটন মিয়াকে হত্যাচেষ্টায় অভিযোগে তাওহিদুলকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনেও একটি মামলা হয়েছে।