বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাংলাদেশ মহিলা পরিষদের পক্ষ থেকে আজ রোজিনা ইসলামকে অভিনন্দন জানান সংগঠনটির সভাপতি ফাওজিয়া মোসলেম ও সাধারণ সম্পাদক মালেকা বানু।

default-image

এক অভিনন্দনপত্রে তাঁরা বলেন, দেশের বিভিন্ন খাতের দুর্নীতিসহ বিভিন্ন বিষয়ে প্রতিবেদনের জন্য রোজিনা ইসলামের দেশীয় ও আন্তর্জাতিক স্বীকৃতি এক বিরল অর্জন। কাজের ক্ষেত্রে নানামুখী প্রতিবন্ধকতা, হয়রানি ও চ্যালেঞ্জ এলেও তিনি কখনো দায়িত্ব থেকে সরে দাঁড়াননি। নানামুখী প্রতিকূলতার মাঝেও মনোবল অটুট রেখে তাঁর এই এগিয়ে যাওয়া অসংখ্য নারীকে তাঁদের জীবনের প্রতিকূলতা মোকাবিলায় অনুপ্রেরণা ও সাহস জোগাবে।

রিডিং ক্লাব ট্রাস্টের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে সংগঠনের প্রধান নির্বাহী কর্মকর্তা জুলফিকার ইসলাম বলেন, দেশে সাহসী ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য যাঁরা সুপরিচিত, তাঁদের মধ্যে রোজিনা ইসলাম অন্যতম। করোনা মহামারিতে তিনি স্বাস্থ্য খাতের অনিয়ম তুলে ধরে জবাবদিহি নিশ্চিতে ভূমিকা রেখেছেন। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নিগ্রহ ও মামলার শিকার হয়েছেন। কিন্তু দমে যাননি।

এ স্বীকৃতি স্বাধীন সাংবাদিকতার পরিসর সংকুচিতকরণের নীতির বিরুদ্ধে একটি উজ্জ্বল প্রতিবাদ।

রোজিনা ইসলামকে আরও অভিনন্দন জানান উইমেন এন্ট্রাপ্রেনিউর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি নাসরিন ফাতেমা আউয়াল।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন