বিজ্ঞাপন

গতকাল সোমবার বিকেলে যশোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহাদৎ হোসেন তিন আসামির জবানবন্দি গ্রহণ করেন। একই সঙ্গে ১১ জনের রিমান্ড শুনানির পরবর্তী দিন ধার্য করেন। এর আগে গতকাল দুপুরে মামলার ১৪ আসামিকে আদালতে হাজির করে পুলিশ।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, গত শনিবার যশোর শহরের রেল সড়ক এলাকার মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে মাহফুজুর রহমান (২০) নামে এক নিবাসীকে পিটিয়ে হত্যা করা হয়। পরে মৃতদেহ যশোর জেনারেল হাসপাতালে রেখে আসে নিরাময় কেন্দ্রের লোকজন। এ ঘটনায় মাহফুজুরের বাবা থানায় অভিযোগ দেন। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তের পর নির্যাতনে হত্যার বিষয়টি সামনে আসে। এ সংক্রান্ত সিসিটিভি ফুটেজও পুলিশ জব্দ করেছে। এরপর মাহফুজুরের বাবা ১৪ জনকে আসামি করে যশোর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশ ১৪ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। এদের মধ্যে তিনজন হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধরায় জবানবন্দি দিয়েছেন।

মাহফুজুর চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাসস্ট্যান্ড এলাকার মনিরুজ্জামানের ছেলে।

এ বিষয়ে জানতে চাইলে আদালত পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, ওই মামলার আসামি রিয়াদ, শাহীনুর রহমান ও রেজাউল করিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ ছাড়া অপর ১১ আসামির রিমান্ড শুনানির জন্য আগামী ২৭ মে দিন ধার্য করেছেন বিচারক।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন