default-image

মাত্র ৩৮২ টাকার মিষ্টি কিনেছিলেন ডেমরার অখিল বিশ্বাস। সেই মিষ্টি কিনেই ১০ হাজার টাকার জাতীয় রাজস্ব ইএফডির মাধ্যমে নির্বাচিত লটারির পুরস্কার পেয়েছেন তিনি। অখিল বিশ্বাস পেশায় একজন পোশাককর্মী।

ডেমরার বামুইল বাজার সুমন মিষ্টান্ন ভান্ডার থেকে গত ১৭ জানুয়ারি ইএফডি ইস্যুকৃত চালানের মাধ্যমে মাত্র ৫৭ টাকা ভ্যাট দেন তিনি। বাড়ি ফেরার সময় ক্রয়ের রসিদটা বুঝে নেন। মিষ্টির দোকানদার তাঁকে ক্রয় রসিদটি সযত্নে সংরক্ষণ করার জন্য বলেন।

তিনি বলেন, মাস শেষে জাতীয় রাজস্ব বোর্ড জানুয়ারি মাসে ইস্যুকৃত সব ইনভয়েসের মধ্য থেকে লটারির আয়োজন করবে। এতে ১০১ জন ১০ হাজার টাকা থেকে শুরু করে ১ লাখ টাকা পর্যন্ত পুরস্কার পেতে পারেন। তাই অখিল বিশ্বাস তাঁর ইনভয়েসটি সংরক্ষণ করেন।

৫ ফেব্রুয়ারি ওই লটারি অনুষ্ঠিত হয়। তাতে ভাগ্যবান হিসেবে লটারি জেতেন অখিল। ভ্যাট দিয়ে মিষ্টি কিনে লটারি জেতা অখিল যেন আলাদিনের জাদুর চেরাগের ছোঁয়া পেয়েছেন বলে অনুভূতি প্রকাশ করেন।

পুরস্কার বিতরণ করেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকার (পূর্ব) কমিশনার তাসমিনা হোসেন, উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার নাহিদা ফরিদী ও যুগ্ম কমিশনার মুহাম্মদ মাহফুজ আহমদ। বিজ্ঞপ্তি।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন