যানজটে আটকা পড়ে মোটরসাইকেলে ১০ কিলোমিটার পাড়ি দিলেন তথ্যমন্ত্রী

যানজটের কারণে মোটরসাইকেলে ১০ কিলোমিটার পাড়ি দিয়ে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে একটি সমাবেশে পৌঁছান তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ
ছবি: বাসস

চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে একটি মানববন্ধন ও সমাবেশে যোগ দেওয়ার কথা ছিল তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদের। তবে পথে পড়তে হয় যানজটে। পরে নিজের গাড়ি ছেড়ে মোটরসাইকেলে ১০ কিলোমিটার পাড়ি দিয়ে সমাবেশে পৌঁছান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকির’ প্রতিবাদে শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী মহিলা লীগ ওই মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন হাছান মাহমুদ।

এর আগে মন্ত্রী বিমানে করে বিকেল সোয়া পাঁচটায় চট্টগ্রামে পৌঁছান। এরপর নির্ধারিত গাড়িতে করে প্রেসক্লাবের উদ্দেশে রওনা দেন। তবে ইপিজেড এলাকায় পৌঁছানোর পর যানজটে আটকা পড়েন। এ সময় সমাবেশে যোগ দেওয়ার জন্য গাড়ি থেকে নেমে বন্দর থানার পরিদর্শকের (তদন্ত) মোটরসাইকেলে করে সমাবেশের উদ্দেশে যাত্রা করেন।

দীর্ঘ পথ মোটরসাইকেলে পাড়ি দিয়ে হাছান মাহমুদ সমাবেশে যোগ দেওয়ায় পর দলের নেতা-কর্মী ও উপস্থিত লোকজন উচ্ছ্বাসে ফেটে পড়েন। এরপর তিনি প্রধান অতিথির বক্তব্য দেন।