default-image

রাজবাড়ীতে আবদুল জব্বার মোল্লা নামের এক ব্যক্তিকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার মামলায় একজনের মৃত্যুদণ্ড ও পাঁচজনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ সোমবার দুপুর সোয়া ১২টার দিকে রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিলুফার সুলতানা এই রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডাদেশ পাওয়া আসামির নাম আরজু মোল্লা (৩৬)। তিনি রাজবাড়ীর কালুখালী উপজেলার দেওয়ালি গ্রামের বাসিন্দা। এ ছাড়া রোজিনা বেগম, বিল্লাল মোল্লা ও রাসেদ মোল্লাকে তিন বছর করে সাজা দেওয়া হয়েছে। অপর দুই আসামি খোরশেদ মোল্লা ও এরশাদ মোল্লাকে এক বছর করে সাজা দেওয়া হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, দেওয়ালি গ্রামের বাসিন্দা আবদুল জব্বার মোল্লাকে ২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর রাতে বাড়ির পাশের মেহগনিবাগানে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের ঘটনায় নিহত ব্যক্তির ছেলে নাজমুল মোল্লা বাদী হয়ে কালুখালী থানায় রোজিনা বেগমকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেন। আদালত উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে এই রায় দেন।

রাজবাড়ী জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) উজির আলী শেখ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। রায়ের পর তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন