রাজশাহীতে ইসলামী ব্যাংকের ক্ষুদ্র ও এসএমই উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আয়োজনে ‘ক্ষুদ্র ও এসএমই উদ্যোক্তা সম্মেলন’ গত শনিবার (৪ জুন) রাজশাহীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

ইসলামী ব্যাংকের এমডি ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংক, রাজশাহী অফিসের নির্বাহী পরিচালক জীবন কৃষ্ণ রায়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংকের রাজশাহী জোনের প্রধান মো. মিজানুর রহমান মিজি। আরও বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিফতাহ উদ্দিন। ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান, ব্যাংকের নির্বাহী ও রাজশাহী জোনের অধীন শাখাগুলোর ব্যবস্থাপকেরা সম্মেলনে উপস্থিত ছিলেন। ক্ষুদ্র ও এসএমই উদ্যোক্তাদের পক্ষ থেকে বক্তব্য দেন সপুরা অ্যাগ্রোর ম্যানেজিং পার্টনার মো. সাজ্জাদ আলী, এস এস মৎস্য খামারের স্বত্বাধিকারী মো. গোলাম সাকলায়েন, পল্লী উন্নয়ন প্রকল্পের গ্রাহক শ্রীমতি রেবা রাণী সরকার, নাটোর ড্রাগন ফ্রুট গার্ডেনের স্বত্বাধিকারী মো. গোলাম নবী এবং মিনু সিল্ক গার্মেন্টস অ্যান্ড বুটিকের স্বত্বাধিকারী মোসা. তাহমিনা আখতার।

সম্মেলনে রাজশাহী অঞ্চলের ক্ষুদ্র ও এসএমই উদ্যোক্তাদের অংশগ্রহণে দিনব্যাপী ক্ষুদ্র ও এসএমই গ্রাহকদের পণ্য প্রদর্শনী করা হয়। বিজ্ঞপ্তি