বিজ্ঞাপন

বাসস জানিয়েছে, প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবির বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সাংবাদিক নেতারা তাঁদের দাবি তুলে ধরেছেন। তিনি সমাধানের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবেন। রোজিনা ইসলামের বিষয়টি প্রধানমন্ত্রী অত্যন্ত মানবিকভাবে দেখছেন বলে জানান মন্ত্রী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সাংবাদিকবান্ধব। সরকার এমন কিছু করবে না, যা সাংবাদিকদের বিরুদ্ধে যায়। গণমাধ্যমের সঙ্গে সরকারের বৈরী সম্পর্ক হোক, এটা তাঁরা চান না।

ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠককালে সাংবাদিক নেতাদের মধ্যে প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, সাবেক মহাসচিব ওমর ফারুক, বর্তমান ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের চেয়ারম্যান রেজোয়ানুল হক ও সদস্যসচিব শাকিল আহমেদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মসিউর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন