বিজ্ঞাপন

রোববার ‘একসেসেবল হেলথ কেয়ার ফর অল অ্যান্ড পেমেন্ট সিস্টেম’ শীর্ষক এক আন্তর্জাতিক ভার্চ্যুয়াল সেমিনারে বক্তারা এমন আহ্বান জানান। বাংলা ইন্টারভেনশনাল থেরাপিউটিকস (বিআইটি) এ সেমিনার আয়োজন করে।

সেমিনারে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা মসিউর রহমান। প্রধান সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সাবেক পরিচালক এবং বিআইটির চেয়ারম্যান ও আমেরিকান কলেজ অব কার্ডিওলজির গভর্নর অধ্যাপক আফজালুর রহমান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজির অধ্যাপক মো. খালেকুজ্জামানের সঞ্চালনায় সেমিনারে প্যানেল আলোচক হিসেবে ছিলেন যুক্তরাষ্ট্রের ইন্টেল বোর্ডের সভাপতি এবং মেডট্রোনিকের সাবেক চেয়ারম্যান ও সিইও ওমর ইশরাক; হ্যারিটেজ প্রভাইডার নেটওয়ার্ক, যুক্তরাষ্ট্রের স্বাস্থ্যসেবা নির্বাহী জে এম গেলার্ট, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব হেলথ ইকোনমিকসের অধ্যাপক সৈয়দ আবদুল হামিদ, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সাবেক পরিচালক অধ্যাপক এ এ শাফি মজুমদার, ইউনাইটেড হাসপাতালের কার্ডিওলজির চিফ কনসালট্যান্ট এন এ এম মমেনুজ্জামান, গ্রিন ডেলটা ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফারজানা চৌধুরী, দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সহযোগী অধ্যাপক জুলফিকার আলী, ফার্মেসি কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট ও ইউনিমেড ইউনি হেলথ ফার্মাসিউটিক্যালের ব্যবস্থাপনা পরিচালক এম মোসাদ্দেক হোসেন, ইনসেপ্‌টা ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান আবদুল মোকতাদির, ইউনাইটেড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফায়জুর রহমান, শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল স্পেশালাইজড হাসপাতালের সিইও মোহাম্মদ তৌফিক বিন ইসমাইল, স্ট্যার্ন্ডার্ড চার্টার্ড ব্যাংকের সিইও নাসের ইজাজ ও এইচএসবিসি ব্যাংকের সিইও মাহবুবুর রহমান।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন