সরাইলে অটোরিকশা-পিকআপের সংঘর্ষে নিহত ২

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম কুট্টাপাড়া এলাকায় রোববার বিকেলে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিরা হলেন অটোরিকশাযাত্রী শফিকুল ইসলাম (৪৮) ও বঙ্গেশ দাশ (৩৫)।

শফিকুল কিশোরগঞ্জের ভৈরববাজারের আবু তাহের মিয়ার ছেলে। বঙ্গেশ দাশ হবিগঞ্জের নবীগঞ্জের জগন্নাথপুর গ্রামের বাসিন্দা। একই মহাসড়কের বিজয়নগর এলাকায় গত বৃহস্পতি ও শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হন।

পুলিশ ও কয়েকজন প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বিকেল সাড়ে চারটার দিকে সরাইল বিশ্বরোড মোড় থেকে আশুগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি যাহবাহনেরই সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। যানবাহন দুটি মহাসড়কের উত্তর পাশে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান অটোরিকশাযাত্রী শফিকুল। গুরুতর আহত বঙ্গেশকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কিছুক্ষণ পর সেখানে তিনি মারা যান। এ ছাড়া অটোরিকশাযাত্রী আজিম উদ্দিনকে (৬০) সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম প্রথম আলোকে বলেন, শফিকুল ইসলামের লাশ থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।