সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মোমবাতি প্রজ্বালন

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও তাঁকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানোর প্রতিবাদে নোয়াখালী বন্ধুসভার উদ্যোগে মোমবাতি প্রজ্বালন করা হয়। শনিবার সন্ধ্যায় নোয়াখালীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে
ছবি: প্রথম আলো

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও তাঁকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানোর প্রতিবাদে এবং অবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে নোয়াখালীতে মোমবাতি প্রজ্বালন কর্মসূচি পালন করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যা সাতটায় প্রথম আলো নোয়াখালী বন্ধুসভার আয়োজনে ‘রোজিনা হোক শক্তি, রোজিনা হোক আলো’ স্লোগানে জেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ওই কর্মসূচি পালন করা হয়।

সন্ধ্যা সাতটা থেকে সোয়া সাতটা পর্যন্ত ১৫ মিনিট স্থায়ী এই কর্মসূচিতে বন্ধুসভার বন্ধু, উন্নয়নকর্মী, জেলা শহরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

মোমবাতি প্রজ্বালন কর্মসূচিতে উন্নয়ন সংগঠক নুরুল আলম, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কবি জামাল হোসেন, নোয়াখালী আবৃতি একাডেমির উপদেষ্টা ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি আবু নাছের, চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি সুমন ভৌমিক, ডিবিসি টেলিভিশনের প্রতিনিধি আসাদুজ্জামান চৌধুরী, নিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি আকবর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়া এ কর্মসূচিতে বন্ধুসভার জেলা শাখার সভাপতি মহিউদ্দিন রাতুল ও সাধারণ সম্পাদক মাহফুজ আহমেদ চৌধুরীসহ বন্ধুসভার কার্যকরী কমিটির সদস্য ও অন্য বন্ধুরা অংশ নেন। শেষে প্রথম আলোর নোয়াখালীর নিজস্ব প্রতিবেদক মাহবুবুর রহমান সবাইকে ধন্যবাদ জানিয়ে কর্মসূচি শেষ করেন।