default-image

রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে অবস্থিত সংসদ সদস্য ভবনের ফ্ল্যাটগুলোতে তেলাপোকা ও উইপোকা নির্মূলের ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছে জাতীয় সংসদের সংসদ কমিটি। আজ মঙ্গলবার সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির সভায় এই সুপারিশ করা হয়।

সংসদ সচিবালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, কমিটি মানিক মিয়া অ্যাভিনিউয়ের ৪,৫ ও ৬ নম্বর সংসদ সদস্য ভবনের ফ্ল্যাটগুলোতে তেলাপোকা-উইপোকা নির্মূলের ব্যবস্থা নেওয়া, এক নম্বর ভবনের মতো গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা ও পুরোনো মসজিদ সংস্কারের সুপারিশ করে। এ ছাড়া সিটি করপোরেশন ও ওয়াসাকে মানিক মিয়া অ্যাভিনিউয়ে সংসদ সদস্য ভবনের সামনে জমে থাকা পানি দ্রুত নিষ্কাশনের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়।

বিজ্ঞাপন

বৈঠকে সংসদ সদস্য ভবন এবং মন্ত্রী হোস্টেলে অবস্থিত স্থায়ী কমিটির সভাপতিদের কার্যালয়কে সিসিটিভি’র আওতায় আনা এবং অগ্নি-নির্বাপণ যন্ত্রপাতি স্থাপনের জন্য সুপারিশ করা হয়। বৈঠকে সংসদ ভবন এলাকায় বেওয়ারিশ কুকুর দ্রুত অপসারণের ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর সভাপতিত্বে বৈঠকে সদস্য এ বি তাজুল ইসলাম, ইকবালুর রহিম, ফজলে হোসেন বাদশা, নূর মোহাম্মদ, মনজুর হোসেন এবং শওকত হাচানুর রহমান অংশ নেন।

মন্তব্য পড়ুন 0