বিজ্ঞাপন
বিজ্ঞাপন

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির প্রথম আলোকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উল্লাপাড়া উপজেলার এক স্কুলছাত্রীর আপত্তিকর ছবি এবং ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে দফায় দফায় টাকা আদায় করেন চার তরুণ। প্রথমে মেয়েটির কাছ থেকে তাঁরা ৪০ হাজার টাকা আদায় করেন। আবার মেয়েটিকে ছবি ও ভিডিও প্রকাশের ভয় দেখানো হলে সে তার মায়ের গয়না চুরি করে বিক্রি করে আরও ৩০ হাজার টাকা দেয়। চক্রটি মেয়েটির কাছ থেকে আবার ৫০ হাজার টাকা চাঁদা দাবি করলে সে অপারগতা প্রকাশ করে। ফাঁদে ফেলে ভয় দেখিয়ে ২৭ আগস্ট রাতে মেয়েটিকে তাঁর বাড়ির পাশে বাঁশবাগানে ডেকে নিয়ে ধর্ষণ করেন রাকিব (২৮) ও মাসুদ রানা নামের দুই যুবক। ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করেন মাসুদের বড় ভাই আবদুল মাজেদ।

এ ঘটনায় ৭ সেপ্টেম্বর স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে চার তরুণের নাম মামলা করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন