এ ব্যাপারে যমুনা টিভির বিপণন বিভাগের পরিচালক সেলিম উল্যা সেলিম বলেন, ‘আমরা ফুটবলপ্রেমী জাতি। ফুটবল বিশ্বকাপের উন্মাদনা গ্রাম থেকে শহর—সর্বত্র আন্দোলিত হয়। মানুষের এসব প্রয়োজন ও আয়োজনের সঙ্গে থাকতে এবং ক্রেতাদের ক্রয়ক্ষমতা বিবেচনায় রেখেই যমুনা এলইডি টিভিতে আমরা দিচ্ছি অবিশ্বাস্য মূল্যছাড়ের দেশসেরা এ অফার।’

সেলিম উল্যা সেলিম জানান, গ্রাহকেরা ৭ হাজার ৩৫০ টাকায় ২০ ইঞ্চি, ১১ হাজার ৮০০ টাকায় ২৪ ইঞ্চি, ১৪ হাজার ৮০০ টাকায় ৩২ ইঞ্চি, ২৯ হাজার ৮০০ টাকায় ৪২ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি কিনতে পারবেন। এ ছাড়া ‘বিগ সাইজ বিগ অফারে’ অত্যাধুনিক প্রযুক্তির ফোরকে ইউএইচডি এলইডি টিভি কিনলে পাবেন ৩৪ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্যছাড়। এসব অফারে যমুনা এলইডি ও অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি কিনলে ক্রেতারা পাবেন বিভিন্ন সাইজ ও সুন্দর ডিজাইনের মনকাড়া সব ফিচার।

সর্বাধুনিক প্রযুক্তির যমুনা টিভিতে রয়েছে আলট্রা হাই ডেফিনেশন ডিসপ্লে, বিল্টইন স্টোরেজ, কম বিদ্যুৎ খরচ, মাল্টিস্ক্রিন শেয়ারিং, শ্রুতিমধুর ডলবি ডিজিটাল সাউন্ড সিস্টেম, ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউ অ্যাঙ্গেল, ভয়েস কন্ট্রোল ওয়াই–ফাই অ্যান্ড্রয়েডসহ নানা রকম অত্যাধুনিক ফিচার। যমুনা টিভির ক্রিস্টাল ক্লিয়ার ঝকঝকে ছবি চোখের কোনো ক্ষতি করে না। প্রতিটি টিভিতে রয়েছে চার বছরের প্যানেল রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং পাঁচ বছরের বিক্রয়োত্তর সেবা।

এলইডি টিভিতে অফারের পাশাপাশি ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদা পূরণের লক্ষ্যে যমুনার সব প্লাজা, ডিলারশপ এবং অনলাইন স্টোরে চলছে সব ধরনের ইলেকট্রনিক পণ্যে আকর্ষণীয় অফারের বিগ সেল।
বিস্তারিত জানা যাবে ওয়েবসাইটে এবং ০১৩-১৩০৩৬৯০৪ নম্বরে।