কৃষি বিভাগের কার্যালয় ভেঙে ছাত্রলীগের সাইন বোর্ড

চট্টগ্রামের হাটহাজারীতে ফরহাদাবাদ ইউনিয়নে কৃষি বিভাগের ইউনিয়ন বীজাগার কার্যালয় ভেঙে লাগানো হয়েছে ছাত্রলীগের কার্যালয়ের সাইন বোর্ড। আজ বৃহস্পতিবার সকালে এই সাইনবোর্ড লাগানো হয়। এর আগে বুধবার রাত থেকে ওই কার্যালয়ের ছাদ ভাঙা শুরু হয়।

কার্যালয়টি থেকে ওই ইউনিয়নের কৃষকদের চাষাবাদ সম্পর্কে বিভিন্ন ধরনের পরামর্শ দেওয়া হতো। উপসহকারী কৃষি কর্মকর্তারা সেখানে বসতেন। এই ঘটনায় বৃহস্পতিবার বিকেলে থানায় অভিযোগ করেছেন হাটহাজারী উপজেলা কৃষি কর্মকর্তা শেখ আবদুল্লাহ ওয়াহেদ।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আক্তার উননেছা শিউলি প্রথম আলোকে বলেন, এই ঘটনাটি শোনার পর উপজেলা কৃষি কর্মকর্তাকে দ্রুত থানায় অভিযোগ করতে বলেছি।

হাটহাজারী থানার পরিদর্শক (ওসি) বেলাল উদ্দীন জাহাঙ্গীর প্রথম আলোকে বলেন, এই ঘটনায় থানায় করা অভিযোগ হয়েছে। কাজ বন্ধ করা হয়েছে। কারা এই কাজটি করছে সেটা তদন্ত চলছে।

এ সম্পর্কে হাটহাজারী উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমান রাসেলের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি। আর সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসানকে ফোন করা হলে তিনি বলেন, এ রকম খবর এখন আপনার কাছ থেকে শুনছি। খোঁজ নিয়ে জানাচ্ছি। এরপর থেকে তিনি আর ফোন ধরেননি।