বড়াইগ্রামে কলেজশিক্ষক মাসুদ রেজা নিখোঁজ

বড়াইগ্রামের বনপাড়া ডিগ্রি কলেজের নিখোঁজ শিক্ষক মাসুদ রেজা। ছবি: সংগৃহীত
বড়াইগ্রামের বনপাড়া ডিগ্রি কলেজের নিখোঁজ শিক্ষক মাসুদ রেজা। ছবি: সংগৃহীত

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া ডিগ্রি কলেজের প্রভাষক মাসুদ রেজা (৩৬) নিখোঁজ হয়েছেন। তাঁকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। গতকাল বুধবার রাতে প্রভাষক মাসুদ রেজার স্ত্রী মোবাশ্বেরা বেগম তাঁর নিখোঁজ হওয়ার তথ্য জানিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কুমার দাস বলেন, মাসুদ রেজা সকালে ছোট ছেলেকে ডাক্তার দেখাতে বনপাড়ার নিজ বাসা থেকে পাবনা গিয়েছিলেন। সেখান থেকে ছেলেসহ সরাসরি কলেজে আসেন। বেলা একটার দিকে তিনি ছেলেকে কলেজে বসিয়ে রেখে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মোটরসাইকেলে চড়ে বাইরে চলে যান।

মাসুদ রেজার স্ত্রী মোবাশ্বেরা বেগম বলেন, তাঁদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের রহনপুর গ্রামে। চাকরির সুবাদে দুই ছেলেকে নিয়ে তাঁরা বনপাড়া পৌর শহরের হালদারপাড়ায় বসবাস করে আসছেন। তাঁর জানামতে মাসুদের সঙ্গে কারও কোনো বিরোধ নেই। কেন তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না, তা কোনোভাবেই তিনি বুঝে উঠতে পারছেন না।

বনপাড়া তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. রফিকুল ইসলাম বলেন, কী কারণে তিনি নিখোঁজ হতে পারেন, তা জানার চেষ্টা করা হচ্ছে। মোবাইল ট্র্যাকিং করেও অনুসন্ধান অব্যাহত রয়েছে। তাঁকে খুঁজে বের করতে সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে।


বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, শিক্ষক মাসুদ রেজার সন্ধান পেতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি।