মাদক ব্যবসায়ী আওয়ামী লীগের হলেও ছাড় নয়

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী আজ বিকেলে শেরপুরের নকলা উপজেলার শিববাড়ি ঈদগাহ মাঠে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে সৌরবাতি বিতরণের সময় বক্তব্য দেন। ছবি: দেবাশীষ সাহা রায়, শেরপুর।
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী আজ বিকেলে শেরপুরের নকলা উপজেলার শিববাড়ি ঈদগাহ মাঠে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে সৌরবাতি বিতরণের সময় বক্তব্য দেন। ছবি: দেবাশীষ সাহা রায়, শেরপুর।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, মাদক থেকে যুবসমাজকে রক্ষার জন্য সারা দেশে মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী এখন অভিযান পরিচালনা করছে। মাদকসেবী বা ব্যবসায়ী যদি আওয়ামী লীগেরও হয়, তাঁকে আইনের আওতায় আনা হবে। কোনো ছাড় দেওয়া হবে না।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপির প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশের যুবসমাজকে ধ্বংস করার কাজ শুরু করেছিলেন। তাঁর আমলেই যুব কমপ্লেক্সের নামে হাউজি, জুয়া, মদ ও নগ্ননৃত্য শুরু হয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে চ্যালেঞ্জ গ্রহণ করেছেন।
কৃষিমন্ত্রী মতিয়া আজ রোববার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা নকলা উপজেলার শিববাড়ি ঈদগাহ মাঠে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে সৌরবাতি (লণ্ঠন) বিতরণকালে এসব কথা বলেন।
কৃষিমন্ত্রী বলেন, দুর্নীতিবাজ কাউকে ছাড় দেওয়া হবে না। আওয়ামী লীগ সরকার ন্যায়ের পক্ষে, অন্যায়ের বিপক্ষে। তাই সরকারি দলেরও কেউ যদি অন্যায় করে তাঁকে আইনে আওতায় আনা হবে। সামনে নির্বাচন আসছে। আর কোনো ষড়যন্ত্র করে বিএনপি শেখ হাসিনাকে দমাতে পারবে না। এই দেশকে উন্নত, আধুনিক দেশ হিসেবে গড়তে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই।
কৃষিমন্ত্রী আজ রোববার নকলা পৌরসভাসহ টালকি, গণপদ্দী, নকলা সদর ও গৌড়দ্বার ইউনিয়নের প্রাথমিক, ইবতেদায়ি ও কওমি মাদ্রাসার ২ হাজার ৪৫০ জন শিক্ষার্থীর মধ্যে সৌরবাতি বিতরণ করেন। এ ছাড়া তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) ৯০ জন নারী শ্রমিকের মধ্যে শ্রমিকদের সঞ্চয় বাবদ প্রত্যেককে ৭৫ হাজার টাকা করে বিতরণ করেন।
এ সময় শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক জন কেনেডি জাম্বিল, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, উপজেলা চেয়ারম্যান এ কে এম মাহবুবুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, শিক্ষাবিষয়ক সম্পাদক আলতাব আলী, পৌর মেয়র হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।