গোপালগঞ্জে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

গোপালগঞ্জের মুকসুদপুরে বাসের চাপায় ইয়াছিন শেখ (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় অপর দুই আরোহী আহত হন। আজ সোমবার সকাল সাড়ে সাতটার দিকে মধ্য বনগ্রামে মুকসুদপুর-বরইতলা সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ইয়াছিন শেখ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার নওহাটা গ্রামের ফরিদ শেখের ছেলে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা বলেন, সকালে ইয়াছিন মোটরসাইকেলে করে অপর দুজনের সঙ্গে নওহাটা থেকে বরইতলা যাচ্ছিলেন। মধ্য বনগ্রামে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি লোকাল বাস তাঁর মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে ইয়াছিন ঘটনাস্থলেই মারা যান। মোটরসাইকেলে থাকা নওহাটা গ্রামের আক্তার মোল্লার ছেলে গিরু মোল্লা (২২) ও রাজৈর উপজেলার মোষমারিয়া গ্রামের হাসেম দাড়িয়ার ছেলে মিরাজ দাড়িয়া (২৩) আহত হন। মিরাজ দাড়িয়াকে ফরিদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নওহাটা গ্রামের নাসির উদ্দীন প্রথম আলোকে বলেন, ইয়াছিন শেখ রাজমিস্ত্রির কাজ করতেন। গিরু মোল্লা গ্রিলের কাজ করতেন। মিরাজ দাড়িয়া নওহাটা গ্রামে বেড়াতে এসেছিলেন। আজ সকালে তিনজন একই মোটরসাইকেলে করে বরইতলার দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা লোকাল বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। স্থানীয় লোকজন দুজনকে আহত অবস্থায় উদ্ধার করলেও নিহত ইয়াছিনকে দেড় ঘণ্টার মধ্যে উদ্ধার করা সম্ভব হয়নি। তিনি বাসের চাকার নিচে দেড় ঘণ্টা যাবৎ আটকে থাকেন। পরে ফায়ার সার্ভিসের লোকজন তাঁকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠান।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আহত মিরাজ দাড়িয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ফরিদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।