সীতাকুণ্ডে রেললাইন থেকে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় রেললাইন থেকে অজ্ঞাতনামা এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে রেল পুলিশ। যুবকের বয়স প্রায় ২৫-২৬ বছর। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাড়বকুণ্ড সেবা ফিলিং স্টেশন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

আজ লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই যুবক হত্যাকাণ্ডের শিকার, নাকি ট্রেন থেকে পড়ে মৃত্যু হয়েছে তা নিশ্চিত করতে পারেনি রেল পুলিশ।

স্থানীয় বাসিন্দা আবদুল্লাহ কাইয়ুম প্রথম আলোকে বলেন, আজ সকালে রেললাইনের মাঝে লাশ পড়ে থাকার ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। তিনিও লাশটি দেখতে যান। যুবকের পিঠে ও মাথায় আঘাতে চিহ্ন রয়েছে। পরে তিনি রেলপুলিশকে খবর দেন। সীতাকুণ্ড রেলপুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

সীতাকুণ্ড রেলপুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক(এএসআই) নুর মোহাম্মদ প্রথম আলোকে বলেন, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে যান তিনি। লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। লাশের গায়ে একটি টি-শার্ট ও জিনস প্যান্ট রয়েছে। ওই যুবক দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ডের শিকার, তা ময়নাতদন্তের পর জানা যাবে বলে জানান এএসআই।