কুষ্টিয়ায় মাকে কুপিয়ে হত্যার অভিযোগে ছেলে আটক

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মাকে কুপিয়ে হত্যার অভিযোগে তাঁর ছেলেকে আটক করেছে পুলিশ। আজ রোববার দুপুর ১২টার দিকে খলিশাকুন্ডি ইউনিয়নের আংদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই নারীর নাম বানু খাতুন (৪৫)। তিনি আংদিয়া গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী। আটক ছেলের নাম জুয়েল রানা (২৬)। এই ঘটনায় থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে মায়ের কাছে জমি বিক্রির জন্য আবদার করেন জুয়েল রানা। কিন্তু মা এতে বাদ সাধেন। এ নিয়ে কথা-কাটাকাটি হয়। অভিযোগ উঠেছে, কথা-কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত জুয়েল ধারালো অস্ত্র দিয়ে মাকে কোপাতে থাকেন। এতে ঘটনাস্থলেই তাঁর মায়ের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। পরে পুলিশ অভিযান চালিয়ে জুয়েলকে আটক করে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) নূর-ই-আলম সিদ্দিকী প্রথম আলোকে বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক জমি বিক্রির বিষয় নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ছাড়া মাদক কেনার টাকা চেয়ে না পেয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলেও শোনা যাচ্ছে। সব বিষয়ই খতিয়ে দেখা হচ্ছে। থানায় হত্যা মামলা নেওয়া হচ্ছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বলেন, থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল জানিয়েছেন, তাঁর মায়ের কিছু কর্মকাণ্ড তাঁর ভালো লাগেনি। এ জন্য তিনি এ কাজ করেছেন।