নির্বাচনকে অস্থিতিশীল করতেই জাতীয় ঐক্যফ্রন্টের সৃষ্টি

রাশেদ খান মেনন । ফাইল ছবি
রাশেদ খান মেনন । ফাইল ছবি

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, নিরপেক্ষ নির্বাচন নয়, বরং আসন্ন জাতীয় নির্বাচনকে  অস্থিতিশীল ও প্রশ্নবিদ্ধ এবং নির্বাচন সম্পর্কে মানুষের আস্থা ও বিশ্বাস নষ্ট করতেই জাতীয় ঐক্যফ্রন্ট সৃষ্টি করা হয়েছে।

আজ শনিবার বিকেলে রাজধানীর মৌচাক মোড়ে ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত গণসংযোগ কর্মসূচি উদ্বোধনের সময় সমাজকল্যাণমন্ত্রী মেনন এ কথা বলেন।

মেনন বলেন, বিএনপি-জামায়াত জানে তারা সংসদ নির্বাচনে জনগণের সমর্থন পাবে না। তাই ওই নির্বাচনের ফলাফল নিয়ে যাতে প্রশ্ন সৃষ্টি হয় এবং তা নিয়ে দেশে অশান্তি জিইয়ে রাখা যায়, তার জন্য তারা মাঠ গরম রাখতে চাচ্ছে। এসব চক্রান্ত প্রতিরোধ করে নির্বাচনকে নির্বিঘ্ন ও নির্বাচনে সুস্পষ্ট জনরায় নিয়ে আসতে আওয়ামী লীগ ও ১৪ দলের সব নেতা-কর্মীকে কাজ করতে হবে।

গণসংযোগ শুরুর আগে একাত্তরের মার্চের প্রথম শহীদ ফারুক ইকবালের কবরে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
গণসংযোগে বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম আশরাফ তালুকদার, সাবেক কমিশনার ও দক্ষিণ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সেকেন্দার আলী, শাহজাহানপুর থানা আওয়ামী লীগের সভাপতি আবদুল লতিফ, সাধারণ সম্পাদক আবদুল মুকিত হাওলাদার প্রমুখ।