সাভারে আগুন লেগে দগ্ধ ৪

আগুন। প্রতীকী ছবি
আগুন। প্রতীকী ছবি

সাভারের পৌর এলাকায় একটি বাড়িতে আগুন লেগে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোররাত চারটার দিকে সাভারের পৌর এলাকার কাঞ্চনপুর গ্রামে এ ঘটনা ঘটে। দগ্ধ গৃহকর্তার দাবি, শত্রুতার জেরে ইচ্ছে করে ঘরে আগুন লাগানো হয়েছে।

আহত ব্যক্তিরা হলেন মাজাহারুল ইসলাম (৩৫), তাঁর স্ত্রী সুমি বেগম (৩০), সুরাইয়া খাতুন (৮) ও সুমাইয়া খাতুন (১৫)। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তাঁরা সেখানে চিকিৎসাধীন।

দগ্ধ মাজাহারুল জানান, দোতলা বাড়িটির নিচতলায় পরিবার নিয়ে থাকেন তিনি। রাতে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ শরীরে আগুনের তাপ অনুভব করে উঠে যান তাঁরা। সবার গায়েই আগুন জ্বলছিল। তাঁদের চিৎকারে এলাকাবাসী তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

মাজাহারুল দাবি করেন, তাঁর সৎভাইয়েরা শত্রুতা করে বাড়ির গ্যাসের সিলিন্ডারে আগুন ধরিয়ে দিয়েছেন।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক নাসিরউদ্দীন জানান, দগ্ধ ব্যক্তিদের শরীরের ১৫ থেকে ৩৫ শতাংশ পুরে গেছে। তাঁদের সবার অবস্থা আশঙ্কাজনক।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় চারজন দগ্ধ হয়েছেন। তবে কী কারণে এই ঘটনা ঘটেছে, তা এখনো বলা যাচ্ছে না।