যাত্রাবাড়ীতে ট্রেনের ধাক্কায় ফল ব্যবসায়ী নিহত

অলংকরণ : মাসুক হেলাল
অলংকরণ : মাসুক হেলাল

রাজধানীর যাত্রাবাড়ী থানার দয়াগঞ্জ এলাকায় ট্রেনের ধাক্কায় জাবেদ হোসেন (৪০) নামে এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল নয়টার দিকে দয়াগঞ্জ মোড় এলাকায় রেলক্রসিং পার হচ্ছিলেন জাবেদ। এ সময় ঢাকা-নারায়ণগঞ্জ রুটের একটি ট্রেন তাঁকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাবেদকে মৃত ঘোষণা করেন।

জাবেদ হোসেনের স্ত্রী খাদিজা আক্তার বলেন, পশ্চিম যাত্রাবাড়ী দয়াগঞ্জ এলাকায় থাকেন তাঁরা। পুরান ঢাকার বাদামতলীর একটি ফলের দোকানে কাজ করতেন তাঁর স্বামী। সকালে কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে ট্রেন দুর্ঘটনার শিকার হন জাবেদ।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার বলেন, ‘যাত্রাবাড়ী থানার পুলিশ সকালে আমাকে জানিয়েছে, ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি আহত হয়েছেন, পরে তাঁকে হাসপাতালে নিলে তিনি মারা যান। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।