এক মঞ্চে তাঁরা তিনজন

তাঁরা তিনজন—সামশুল হক চৌধুরী, চেমন আর তৈয়ব ও মোহাম্মদ নাছির উদ্দিন।  তিনজনই আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। শেষ পর্যন্ত নৌকার মাঝি হয়েছেন সামশুল হক চৌধুরী। তিনি বর্তমান সাংসদ। এবার প্রচারণা শুরু হওয়ার পর নৌকার পক্ষে ভোট চাইতে তিনজনই এক মঞ্চে দাঁড়িয়েছেন।

গতকাল মঙ্গলবার বিকেলে পটিয়া পৌর সদরের একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী সামশুল হক চৌধুরীর সমর্থনে অনুষ্ঠিত তৃণমূল নির্বাচনী কর্মী সমাবেশে তাঁরা মিলিত হন। পটিয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরী।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহম্মদ। প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সামশুল হক চৌধুরী।

বক্তব্য দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজাদা মহিউদ্দিন, সাবেক সহসভাপতি আবুল কালাম আজাদ, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চেমন আরা তৈয়ব, সাবেক যুগ্ম সম্পাদক এম এ জাফর, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সামশুদ্দিন আহমদ, দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, বিজিএমই-এর সহসভাপতি মোহাম্মদ নাছির প্রমুখ।

সভায় মোছলেম উদ্দিন আহমদ বলেন, চেমন আরা তৈয়ব ও মোহাম্মদ নাছির দলীয় মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু মনোনয়ন না পেলেও দলীয় প্রার্থী সামশুল হক চৌধুরীকে জয়ী করার জন্য আজ ঐক্যবদ্ধ হয়ে প্রমাণ করেছেন তাঁরা আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে ভালোবাসেন।