ইসির কাছে লঞ্চে ওঠার নিরাপত্তা চাইলেন বিএনপির হাফিজ

হাফিজ উদ্দিন আহম্মদ
হাফিজ উদ্দিন আহম্মদ

ভোলা-৩ আসনে বিএনপির প্রার্থী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ নির্বাচন কমিশনের কাছে লঞ্চে ওঠার নিরাপত্তা চেয়েছেন। গতকাল তিনি নিরাপত্তাহীনতার মুখে জীবন নিয়ে সদরঘাট থেকে ফিরে এসেছেন বলে দাবি করেন। তিনি বলেন, আজ তিনি হাসপাতালের আইসিইউতে থাকতে পারতেন।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া পাঁচটার দিকে হাফিজ উদ্দিন নির্বাচন কমিশন কার্যালয়ে গিয়ে কমিশনার শাহাদত হোসেন চৌধুরীর কাছে লিখিত অভিযোগ জানান। এরপর তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

বিএনপির এই প্রার্থী বলেন, গতকাল বুধবার তাসরিফ-৪ নামের লঞ্চে করে তাঁর নির্বাচনী এলাকা ভোলার লালমোহনে যাওয়ার কথা ছিল। সাড়ে ছয়টার দিকে তিনি সদরঘাটে যান। গিয়ে জানতে পারেন, ছাত্রলীগ–যুবলীগ লঞ্চের নিয়ন্ত্রণ নিয়েছে। তারা লঞ্চটিকে মাঝনদীতে নিয়ে যায় এবং ৪০টি কেবিন ভাঙচুর করে। তাঁর কর্মীদের মারধর করে। তিনি জীবন নিয়ে ফিরে আসেন। ছয়বারের এমপি তিনি, জীবনে কখনো হারেননি উল্লেখ করে তিনি ইসির কাছে লঞ্চে ওঠার নিরাপত্তা দাবি করেন।

হাফিজ উদ্দিন বলেন, লঞ্চে উঠতে পারলে তিনি এলাকায় যেত পারবেন। এলাকায় যেতে পারলে ইসির নিরাপত্তা লাগবে না। এলাকাবাসীই তাঁর নিরাপত্তা দেবে। তিনি জনগণের জানমালের নিরাপত্তার জন্য এখনই সেনা মোতায়েনের দাবি জানান।