কোটালীপাড়ায় নৌকার প্রচারণায় ডিপজল

গোপালগঞ্জের কোটালীপাড়ায় গত মঙ্গলবার জনসভায় নৌকা প্রতীকে ভোট চান অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।  ছবি: প্রথম আলো
গোপালগঞ্জের কোটালীপাড়ায় গত মঙ্গলবার জনসভায় নৌকা প্রতীকে ভোট চান অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ছবি: প্রথম আলো

গোপালগঞ্জ-৩ আসনে (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) আওয়ামী লীগের প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ভোট চাইলেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। গত মঙ্গলবার উপজেলার বিভিন্ন এলাকায় তিনি নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেন। এ ছাড়া সন্ধ্যায় কুশলা ইউনিয়ন পরিষদের সামনে জনসভায় বক্তব্য দেন।

জনতার উদ্দেশে মনোয়ার হোসেন বলেন, ‘আপনারা শতভাগ ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করবেন। শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী হলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ সুখে–শান্তিতে বসবাস করে। তাই আমাদের সবার নৌকায় ভোট দেওয়া উচিত। তিনি দেশের প্রধানমন্ত্রী হলে বেকারদের চাকরি হবে। এলাকায় শিল্পকারখানা গড়ে উঠবে। নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হবে। এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করতে হবে।’

জনসভায় সভাপতিত্ব করেন কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিলীপ কুমার বাড়ৈ। অনুষ্ঠানে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবদুল্লাহ বলেন, যে ইউনিয়ন থেকে নৌকা প্রতীক সর্বোচ্চ ভোট পাবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই ইউনিয়নের নেতা-কর্মীদের সোনার নৌকা উপহার দেবেন। টুঙ্গিপাড়া-কোটালীপাড়ার মানুষ ছয়বার জননেত্রী শেখ হাসিনাকে এই আসন থেকে নির্বাচিত করেছেন। এবারও এলাকার মানুষ সর্বোচ্চ ভোটে তাঁকে নির্বাচিত করে বাংলাদেশের প্রধানমন্ত্রী বানাবেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, সাবেক চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌরসভার মেয়র কামাল হোসেন শেখ, সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুভাষ চন্দ্র জয়ধর, সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া দাড়িয়া, চিত্রনায়িকা আঁচল প্রমুখ।

এর আগে হিরণ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর পক্ষে নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়। হিরণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী কবিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন বুয়েটের সাবেক উপাচার্য ও চট্টগ্রাম ওয়াসার চেয়ারম্যান এস এম নজরুল ইসলাম। এ ছাড়া জনসভায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুজ্জামান খান মিলনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দেন। তাঁরা ৩০ ডিসেম্বর সব ভোটারকে কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করার আহ্বান জানান।