আ.লীগ প্রার্থীর প্রতিশ্রুতি

সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনের আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ আবদুল মান্নান গতকাল বৃহস্পতিবার বিকেলে জগন্নাথপুর উপজেলায় তাঁর শেষ নির্বাচনী জনসভায় উন্নয়নের নানা প্রতিশ্রুতি তুলে ধরেছেন। তিনি তাঁর নির্বাচনী এলাকা নিয়ে স্বপ্নের কথা তুলে ধরেন। এ ছাড়া তিনি গত ১০ বছরে বাস্তবায়ন করা উন্নয়ন প্রকল্পের চিত্র তুলে ধরেন।

জগন্নাথদেব উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমেদ, সাধারণ সম্পাদক এনামুল করিম, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ, জগন্নাথপুর পৌরসভার মেয়র আবদুল মনাফ প্রমুখ।

সভায় উপজেলার আটটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানরা বক্তব্য দেন। এতে আওয়ামী লীগের প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ‘গত ১০ বছর জগন্নাথপুরে কত উন্নয়ন করেছি, তার প্রমাণ আপনাদের কাছে রয়েছে। আমি শুধু বলতে চাই, ভবিষ্যতে নির্বাচিত হয়ে সিলেট বিভাগের দীর্ঘ সেতু রানীগঞ্জ সেতুর কাজ শেষ করতে চাই।’ এ ছাড়া জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে মহিলা কলেজ প্রতিষ্ঠা, জগন্নাথপুরের সব কলেজকে ডিগ্রি কলেজে রূপান্তর, জগন্নাথপুরে পূর্ণাঙ্গ কৃষি ইনস্টিটিউট প্রতিষ্ঠা, সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, টেক্সটাইল ইনস্টিটিউট, জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে সাতটি ঝুঁকিপূর্ণ সেতু ভেঙে নতুন সেতু নির্মাণ, জগন্নাথপুর-সিলেট সড়ক সম্প্রসারণ, ছাতক থেকে সুনামগঞ্জ রেললাইন সম্প্রসারণ, সুনামগঞ্জ-ময়মনসিংহ ভায়া ঢাকা মহাসড়ক বাস্তবায়ন, প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুরে গ্যাস–সংযোগ দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। তিনি বলেন, ‘আমার জীবনের শেষ দিনগুলো আপনাদের সেবায় কাজ করে হাওরের জনপদ সুনামগঞ্জকে এগিয়ে নিতে চাই। নৌকায় ভোট দিয়ে আপনারা আমাকে সেই সুযোগ দেবেন।’