নেত্রকোনায় খেত থেকে মরদেহ উদ্ধার

নেত্রকোনা সদর উপজেলায় মো. হাদিস মিয়া (৫০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকাল ১০টার দিকে দীঘলা চাতালকোনা বাজারের পাশে একটি খেত থেকে নেত্রকোনা মডেল থানা-পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত ব্যক্তির শরীর ও বাঁ চোখের কোনায় জখম রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে।

নিহত হাদিস মিয়া সদর উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত আবদুল আলিমের ছেলে। গ্রামের পাশে চাতালকোনা বাজারে মাজেদা ফার্মেসি নামে একটি ওষুধের দোকান রয়েছে হাদিস মিয়ার।

স্থানীয় বাসিন্দা, নিহত ব্যক্তির পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, হাদিস মিয়া রাতে প্রায়ই তাঁর ওষুধের দোকানে ঘুমান। সে সময় তিনি রাত জেগে বাজারে টেলিভিশনে অনুষ্ঠান দেখেন। গতকাল শুক্রবার রাতেও গ্রামের প্রতিবেশী মো. শামছু মিয়া, মজিদ মিয়া, রুবেল মিয়া, বাচ্চু মিয়া, লালন মিয়াসহ কয়েকজন একসঙ্গে বসে টেলিভিশন দেখছিলেন। এর পর দিন শনিবার সকালে স্থানীয় লোকজন বাজারের পাশে একটি পানি ভেজা খেতে হাদিসের মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাঁরা জানান, নিহত ব্যক্তির ছেলে মো. মিজানুর রহমানের দেওয়া তথ্যমতে সন্দেহভাজন পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ধারণা করা হচ্ছে, টেলিভিশন দেখা নিয়ে বা পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।