মসুরখেতে গুলিবিদ্ধ লাশ, পাশে অস্ত্র

যশোরের মনিরামপুর উপজেলায় একটি খেত থেকে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১০টার দিকে উপজেলার রামপুর শাহপুর গ্রামের ছোট জামতলা মোড়ের পাশে একটি মসুর ডালের খেত থেকে ওই লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের পাশ থেকে একটি পাইপগান ও ত্রিশূল উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তাঁর আনুমানিক বয়স ৩৮ বছর।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ ভোরে উপজেলার রামপুর শাহপুর গ্রামের ছোট জামতলা মোড়ের পাশে মশিয়ার রহমানের মসুরখেতে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পড়ে ছিল। এলাকাবাসী লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ সময় লাশের পাশে পড়ে থাকা একটি পাইপগান ও একটি ত্রিশূল উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তির বাঁ কানের ওপরে মাথায় একটি গুলির চিহ্ন ছিল। তাঁর পরনে চেক লুঙ্গি, গায়ে কালো জ্যাকেট ও পায়ে চামড়ার জুতা ছিল।

মনিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) জহির রায়হান বলেন, নতুন জামতলা এলাকায় প্রায়ই ডাকাতির ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, রাতে দুই দল ডাকাতের মধ্যে সংঘর্ষ বাধে। ডাকাতদের গুলিতে ওই ব্যক্তির মৃত্যু হয়ে থাকতে পারে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।