ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাকায় এনজিওর ২ কর্মী নিহত

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুজন আরোহী নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে আটটার দিকে জেলার সদর উপজেলার ২৯ মাইল এলাকার ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার কেওয়ারীগাঁও এলাকার অনন্ত কুমারের ছেলে পরেশ চন্দ্র (৫২) ও ঠাকুরগাঁও পৌরসভার ইসলামবাগ এলাকার মসলিমউদ্দীনের ছেলে মাহফুজুর রহমান জিয়ন (৪৮)। নিহত দুজনই ইকো-সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) নামের একটি এনজিওর কর্মী।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সকালে ওই দুই মোটরসাইকেল আরোহী দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় কর্মস্থলে যোগ দিতে যাচ্ছিলেন। এ সময় ২৯ মাইল এলাকায় পেছন থেকে আসা দুটি ট্রাক মোটরসাইকেলটিকে অতিক্রম (ওভারটেক) করার সময় একটি ট্রাকের ধাক্কায় পরেশ চন্দ্র ও মাহফুজুর রহমান ছিটকে পড়ে যান। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, ধাক্কা দেওয়ার পর ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে যান। ট্রাকটিকে খোঁজা হচ্ছে।

ইএসডিওর নির্বাহী পরিচালক মুহম্মদ শহীদ উজ জামান বলেন, নিহত দুজনই আমাদের কর্মী। আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদের প্রত্যেক পরিবারকে তাৎক্ষণিকভাবে ২৫ হাজার করে টাকা সহায়তা দেওয়া হয়েছে। এ ছাড়া আমাদের এখানে কর্মরত প্রত্যেক কর্মীর ইনসুরেন্স করা থাকে, সেই অনুযায়ী তাঁদের প্রত্যেকের পরিবারকে ৩ লাখ টাকাসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে। নিহত দুজনের পরিবারের কোনো সদস্য যদি চাকরি করার যোগ্য হন, তাহলে সংস্থার নিয়ম অনুযায়ী তাঁকে চাকরি দেওয়া হবে।