মালিবাগ ও মিরপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোররাত সাড়ে চারটার দিকে মালিবাগের আবুল হোটেলের সামনে ও গতকাল বুধবার রাত ১০টার দিকে মিরপুর ১ নম্বর সেকশনে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের পরিচয় জানা যায়নি। অপরজন কালু মিয়া (৪৫)। তিনি রাজধানীর কল্যাণপুরে পোড়া বস্তিতে থাকতেন। পেশায় দিনমজুর ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, ভোররাত সাড়ে চারটার দিকে মালিবাগে আবুল হোটেলের সামনের একটি ট্রাক ও পিকআপের মাঝখানে একটি ভ্যান ঢুকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাকের চাপায় এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। পিকআপের চালক ও চালকের সহকারীসহ তিনজন আহত হন। আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা নিয়ে পিকআপের চালক কাজল ও চালকের সহকারী বিল্লাল হোসেন চলে গেছেন।

মিরপুর ১ নম্বর সেকশনে তানিম ভবনের সামনে গতকাল রাত সাড়ে ১০টায় বিহঙ্গ পরিবহনের ধাক্কায় পথচারী দিনমজুর কালু মিয়া আহত হন। তাঁকে কামাল নামের এক প্রতিবেশী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সোয়া নয়টায় তিনি মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। দুজনের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে।