নিরাপত্তা চেয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থীর ফেসবুকে স্ট্যাটাস

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন উপজেলা পরিষদের এক ভাইস চেয়ারম্যান প্রার্থী। গত শনিবার রাতে বর্তমান ভাইস চেয়ারম্যান ও এবারও প্রার্থী মো. আকতার হোসেন ফেসবুকে পোস্টটি দেন। তিনি উপজেলা ইসলামী ফ্রন্টের যুগ্ম সম্পাদক। বর্তমানে তাঁর মায়ের চিকিৎসার জন্য ভারতে অবস্থান করছেন তিনি।

তিনি তাঁর পরিচয় দিয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে ফেসবুকে লেখেন, প্রতিহিংসার কারণে তাঁর নিরপরাধ ভাইকে বেদম প্রহার ও তাঁর দোকান ভাঙচুর করে তালা লাগিয়ে দেওয়া হয়েছে। হামলাকারীরা ঘোষণা করে তাঁকেও মেরে ফেলবে। তা ছাড়া তিনি যতক্ষণ না নির্বাচন বর্জন করবেন ততক্ষণ তাঁর ভাইয়ের দোকান তালাবদ্ধ থাকবে। তিনি নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

গত শনিবার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের লিচুবাগান এলাকায় জিলানী প্রিন্টিং প্রেস নামের দোকানে হামলা চালানো হয়েছে। দোকানটি ভাইস চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের ছোট ভাই মোক্তার হোসেনের।

রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ মো. আহছান ভুঞা বলেন, মৌখিক অভিযোগ পেয়েছি। লিখিতভাবে কেউ কিছু জানায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।