তরুণ নেতা জাহিদুলের মনোনয়নে উচ্ছ্বাস

জাহিদুল ইসলাম
জাহিদুল ইসলাম

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। এ ঘটনায় জাহিদুলের সমর্থক আওয়ামী লীগের নেতা-কর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

জাহিদুল ইসলাম সাবেক সাংসদ সিরাজুল ইসলামের ছেলে। আগামী ২৪ মার্চ এই উপজেলা পরিষদের নির্বাচনে ভোট নেওয়া হবে।

উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল বলেন, ফরিদগঞ্জ উপজেলায় বিভক্ত আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করতে সঠিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ জন্য তরুণেরা আনন্দিত।

গত রোববার বিকেলে জাহিদুল রাজধানীতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এরপর নেতা-কর্মীরা চাঁদপুর সদর ও ফরিদগঞ্জ উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।

ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মনির হোসেন বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আবু সায়েদ সরকার, জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আবুল কাসেম, আওয়ামী লীগের নেতা তোফায়েল আহম্মেদ ভূঁইয়া ও আমির আজম এখানে দলীয় মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু তাঁদের পাশ কাটিয়ে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম মনোনয়ন পেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন।

জানতে চাইলে জেলা পরিষদের সদস্য ও ছাত্রলীগের সাবেক নেতা সাইফুল ইসলাম বলেন, ফরিদগঞ্জে তরুণদের নেতৃত্ব দিতে জাহিদুলের বিকল্প নেই। তাঁকে মনোনয়ন দেওয়ায় ফরিদগঞ্জে এবার নৌকার ভোটবিপ্লব ঘটবে।